19 Jun 2021, 5:37 AM (GMT)

Coronavirus Stats

29,853,870 Total Cases
385,815 Death Cases
28,725,030 Recovered Cases
খবরদেশরাজ্য

হাসপাতাল থেকে নিখোঁজ ৩ হাজার করোনা রোগী, তল্লাশী শুরু পুলিশ প্রশাসনের

সংবাদ সংস্থা : করোনার প্রকোপ বাড়ছে লাফিয়ে লাফিয়ে। সংক্রমণ রীতিমতো লাগামছাড়া হয়ে উঠেছে।দেশের এই কঠিন পরিস্থিতিতে খোঁজ মিলছে না প্রায় তিন হাজার করোনা আক্রান্ত রোগীর। বৃহস্পতিবার চাঞ্চল্যকর এই ঘটনার খবর প্রকাশ্যে আসতেই ব্যাপক শোরগোলের সৃষ্টি হয়েছে।

সংক্রমণের প্রকোপ বৃদ্ধি নিয়ে বাড়ছে আতঙ্ক।জানা গিয়েছে, কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরু থেকে নিখোঁজ ৩০০০ করোনা রোগী। তাদের মোবাইলও সুইচড অফ। ফলে কোনওভাবেই তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না। এই তিন হাজার করোনা রোগী যেখানেই যাবে সেখানে ব্যাপক হারে সংক্রমণ ছড়াবে।

এমনকী অবিলম্বে ধরতে না পারলে এই রাজ্যও মহারাষ্ট্র হয়ে উঠবে বলে আশঙ্কা স্বাস্থ্য–কর্তাদের। তাই হন্যে হয়ে তাঁদের খোঁজা শুরু করেছে পুলিশ। বৃস্পতিবার এই চাঞ্চল্যকর খবরটি দিয়েছেন রাজ্যের মন্ত্রী আর অশোকা।এই বিষয়ে বৃহস্পতিবার কর্ণাটকের রাজ্য বিপর্যয় পরিচালন কর্তৃপক্ষের ভাইস চেয়ারম্যান ও প্রতিমন্ত্রী আর অশোক জানিয়েছেন, নিখোঁজ রোগীদের সন্ধান পেতে জোরকদমে চিরুনী তল্লাশী শুরু করেছ পুলিশ প্রশাসন।

এদিন তিনি সাধারণ মানুষের কাছে অনুরোধ জানিয়ে বলেন, “দয়া করে আপনারা মোবাইল ফোন বন্ধ করে রাখবেন না। তাহলে আমাদের করোনা রোগীদের খোঁজ পেতে অসুবিধা হবে। কাজ করতে সমস্যা তৈরি হবে।”তিনি আরও বলেন, “বর্তমানে সারা রাজ্যজুড়ে প্রায় দুই থেকে তিন হাজার করোনা সংক্রমিত রোগী নিখোঁজ রয়েছেন। তাঁদের বাড়িতেও পাওয়া যাচ্ছে না। ফোনগুলি সুইচ অফ বলছে।”

প্রতিমন্ত্রী আর অশোক আরও বলেন, “করোনায় আক্রান্ত হলে দয়া করে ভয় পেয়ে আপনারা নিজেদের ফোন বন্ধ করে রাখবেন না। বাড়ি ছেড়ে অন্য কোথাও পালাবেন না। এতে সংক্রমণ আরও বেড়ে যাবে।

নিখোঁজ করোনা আক্রান্ত রোগীদের খোঁজ পেতে তাঁদের মোবাইল নম্বর ট্রেস করে তল্লাশী শুরু করেছে পুলিশ প্রশাসন। আগামী ১০ দিনের মধ্যেই সবাইকে খুঁজে বের করা হবে।”

Related Articles

Back to top button