21 Sep 2021, 3:03 AM (GMT)

Coronavirus Stats

33,502,744 Total Cases
445,416 Death Cases
32,742,059 Recovered Cases
খবরজেলা

হাওড়ায় রেষারেষির জেরে নয়ানজুলিতে বাস, মৃত যাত্রী

স্টাফ রিপোর্টার : দুই বাসের সঙ্গে রেষারেষিতে ভয়াবহ দুর্ঘটনা হাওড়ায়। জগৎবল্লভপুরে নয়ানজুলিতে পড়ে গেল একটি বাস। এই ঘটনায় এখনও পর্যন্ত একজন যাত্রীর দেহ উদ্ধার হয়েছে ৷ আরও কোনও যাত্রীর বিপদ হয়েছে কি না, তার খোঁজ চালাচ্ছেন উদ্ধারকারীরা ৷পুলিশ সূত্রে জানা গিয়েছে, যাত্রীবাহী বাসটি ঘোড়দহ থেকে হাওড়ার দিকে আসছিল ।

জগত্‍বল্লভপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশের নয়ানজুলিতে পড়ে যায় । স্থানীয়রা হাত লাগান উদ্ধারকাজে । দুর্ঘটনায় এক যাত্রীর মৃত্যু হয়েছে । আহত হয়েছেন বেশ কয়েকজন ৷পুলিশ জানতে পেরেছে, অন্য একটি বাসের সঙ্গে রেষারেষি করতে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত বাসটির চাকা ফেটে যায় । তখনই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে যায় । বাসটিকে তোলার জন্য ক্রেন আনা হয়েছে । নয়ানজুলি থেকে বাসটি তোলার কাজ চলছে ।দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ । এসে পৌঁছয় দমকল বাহিনী ৷

তবে তারা জানিয়েছেন, বাসটির ভেতরে তখন কেউই আটকে ছিলেন না ৷ কয়েকজন যাত্রী সাঁতরে পাড়ে উঠে আসেন বলে মনে করা হচ্ছে ৷ স্থানীয়দের দাবি, অনেক যাত্রীই এখনও নিখোঁজ ৷ তাঁদের খোঁজ চালাচ্ছেন উদ্ধারকারীরা ৷কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ । বাসের মালিককে ইতিমধ্যে খবর পাঠানো হয়েছে । দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে আটক করা হয়েছে ।

Related Articles

Back to top button