28 Jul 2021, 2:24 AM (GMT)

Coronavirus Stats

31,490,153 Total Cases
422,175 Death Cases
30,663,147 Recovered Cases
খবরজেলারাজ্য

হাওড়ায় তুলোর গোডাউনে আগুন, হতাহতের কোনো খবর নেই

স্টাফ রিপোর্টার : হাওড়ার সালকিয়ায় অগ্নিকাণ্ডের জেরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। ফের জানা গিয়েছে, সোমবার ভোর পাঁচটা নাগাদ সালকিয়ার বাঁধাঘাটের একটি তুলোর গোডাউনে আগুন লেগে যায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে আচমকাই ওই গোডাউন থেকে ধোঁয়া বেরতে দেখা যায়। স্থানীয়রা আগুন নেভানোর কাজ শুরু করলেও শেষরক্ষা হয়নি।

গোডাউনটি গঙ্গার পাড়ে হওয়ার কারণে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। অন্যদিকে, আগুন নিয়ন্ত্রণে আসে।শেষ পাওয়া খবর অনুযায়ী, কুলিং প্রসেস চলছিল। তবে ঠিক কী কারণে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। তবে তা খতিয়ে দেখছে দমকল এবং পুলিশ। তদন্তকারীদের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকে এই আগুন লাগতে পারে।

জানা গিয়েছে, ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় লক্ষাধিক। তবে হতাহতের কোনও খবর নেই।দমকলের সূত্রে খবর, ঘিঞ্জি এলাকায় গোডাউনটি অবস্থিত হলেও, কোনওরকম অগ্নিনির্বাপন ব্যবস্থা ছিল না সেখানে। ফলে আগুন নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হয় দমকল কর্মীদের।

যদিও পাশেই গঙ্গা হওয়ায় কিছুটা সুবিধা হয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মাঝেমধ্যেই ওই কারখানায় আগুন লাগে। তা সত্ত্বেও কীভাবে ওই গোডাউন ছাড়পত্র পাচ্ছে, তা নিয়ে প্রশ্ন উঠছে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

Related Articles

Back to top button