16 Jun 2021, 11:59 AM (GMT)

Coronavirus Stats

29,633,105 Total Cases
379,601 Death Cases
28,388,100 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

স্ত্রীর ‘অবৈধ সম্পর্ক’ মেনে না নিতে পেরে যুবক আত্মঘাতী বারুইপুরে

নিজস্ব সংবাদদাতা, বারুইপুর: স্ত্রীর অবৈধ সম্পর্ক মেনে না নিতে পেরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার অন্তর্গত চক্রবর্তী পাড়ার কালিকানন এলাকায়। যুবকের নাম রশিদ সরদার(২৭)। পেশায় তিনি রাজমিস্ত্রি ছিলেন।

পরিবারের সূত্রে খবর, রশিদের স্ত্রীর সঙ্গে এলাকার এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল দীর্ঘদিন। এই অবৈধ সম্পর্কের কথা রশিদ জানতে পারেন। তিনি বারবার তাঁর স্ত্রীকে বোঝাতেন। এই নিয়ে স্ত্রীর সঙ্গে রশিদের অশান্তি চলছিল। স্ত্রী কিছুদিন আগে বারুইপুর থানার অন্তর্গত ফুলতলায় বাপের বাড়িতে ছিলেন। রশিদের চার বছরের এক পুত্রসন্তান আছে। কিছুদিন পরে স্ত্রী বাপের বাড়ি থেকে রশিদের বাড়িতে চলে আসেন। বাপের বাড়ি থেকে আসার পর রশিদের সঙ্গে অবৈধ সম্পর্ক নিয়ে আরও অশান্তি বেড়ে যায়। শেষে এই অবৈধ সম্পর্ক মেনে না নেওয়ায় ঘরে সিলিং ফ্যানে দড়ি দিয়ে আত্মহত্যা করেন শুক্রবার রাতে।

এলাকার মানুষ প্রথমে বারুইপুর থানায় খবর দেন। বারইপুর থানার পুলিশ রশিদের দেহ উদ্ধার করে বারইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। রশিদের পরিবারের লোকজন জানান, এই ব্যাপারে বারুইপুর থানায় অভিযোগ করবে। অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনার তদন্ত করে দেখবে।

Related Articles

Back to top button