28 Jul 2021, 2:24 AM (GMT)

Coronavirus Stats

31,490,153 Total Cases
422,175 Death Cases
30,663,147 Recovered Cases
খবরখেলা

সৌরভ চাইলেই ভারত-পাকিস্তান ক্রিকেট সম্ভব, মন্তব্য কামরান আকমলের

সংবাদ সংস্থা : সীমান্ত সন্ত্রাস ও দুই দেশের রাজনৈতিক পরিস্থিতির জন্য ভারত প্রতিবেশী দেশ পাকিস্তানের সঙ্গে বাইশ গজের যুদ্ধে নামতে রাজি নয়। যদিও কামরান আকমল মনে করেন বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায় সবুজ সঙ্কেত দিলেই নাকিদ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করা সম্ভব! এমনই অদ্ভুত মন্তব্য করে বসলেন প্রাক্তন পাক উইকেটরক্ষক।

দেশজ একটি ইউ টিউব চ্যানেলকে আকমল বলেন, “সৌরভ বিসিসিআই প্রধান হিসেবে আছে বলে আমরা আশার আলো দেখছি। ও খেলোয়াড় জীবনে একাধিক ভারত-পাকিস্তান ম্যাচ খেলেছে। শুধু আইসিসি প্রতিযোগিতা নয়, সৌরভের নেতৃত্বে আমরা দ্বিপাক্ষিক সিরিজও খেলেছি। আমরা ওর মানসিকতা জানি। সৌরভের স্তরের ক্রিকেটার এখন বোর্ড কর্তা।

তাই বিসিসিআই প্রধান হিসেবে ও অবশ্যই এমন একটা সিরিজ আয়োজন করতে চাইবে। কিন্তু বিতর্কে জড়িয়ে যাওয়ার ভয়ে মুখ খুলতে চায় না। তবে আমরা কিন্তু ভারতের বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজ খেলার জন্য এক পা বাড়িয়ে রেখেছি।” ২০১২-১৩ মরসুমে শেষ বার দুই প্রতিবেশী দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ আয়োজিত হয়েছিল।

এরপর ভারত ও পাকিস্তান আইসিসি প্রতিযোগিতা ছাড়া বাইশ গজের যুদ্ধে মুখোমুখি হয়নি। ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানকে লিগের ম্যাচে হারালেও ফাইনালে সরফরাজ আহমেদের দলের কাছে ১৮০ রানে হেরে গিয়েছিল ভারত। তবে গত বিশ্বকাপে আবার চিরপ্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে জয় পেয়েছিল বিরাট বাহিনী।

Related Articles

Back to top button