12 Jun 2021, 11:40 AM (GMT)

Coronavirus Stats

29,359,155 Total Cases
367,097 Death Cases
27,911,384 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

সোনার বাংলা করতে পারেন একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়, বললেন বঙ্কিম

রবীন্দ্রনাথ মণ্ডল ও অমিত মণ্ডল, নামখানা: কেউ যদি সোনার বাংলা করতে পারেন, তিনি হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি যে ইস্তাহার প্রকাশ করেছে, তা হল ধাপ্পাবাজি। মঙ্গলবার বকখালির ফ্রেজারগঞ্জে তৃণমূল কংগ্রেসের কর্মী সম্মেলনে এই ভাষায় বক্তব্য রাখেন সাগরের তৃণমূল কংগ্রেস প্রার্থী বঙ্কিমচন্দ্র হাজরা।

তিনি বলেন, বিজেপি বলছে সোনার বাংলা গড়বে। কিন্তু এতদিন তো গুজরাট, বিহার, ত্রিপুরা, উত্তরপ্রদেশে ক্ষমতায় রয়েছে ওই দল। কই, সেগুলো তো এখনও সোনার মডেল করতে পারল না।তাহলে পশ্চিমবঙ্গকে করবে কীভাবে? তিনি বলেন, বিজেপি একের পর এক প্রতিশ্রুতি দিচ্ছে। কিন্তু কোনও কাজ করছে না। বিদেশ থেকে কালো টাকা এখনও ফেরেনি।নীরব মোদি, বিজয় মালিয়ার মতো ধনী লোকেদের ঋণ মকুব করা যায়। কিন্তু গরিব কৃষকদের সুদ মুকুব করতে পারে না। তিনি আশাবাদী, ফ্রেজারগঞ্জের মানুষ বিপুল ভোটে জয়ী করে তাঁকে বিধানসভায় পাঠাবে।

এদিনের সভায় তৃণমূলের রাজ্যসভার সদস্য শুভাশিস চক্রবর্তী বলেন, আমি বকখালিকে ভালোবাসি। আমি এখানাকার বাসিন্দা হতে চাই। সবাই বলছে খেলা হবে। কিন্তু যাদের সঙ্গে খেলাটা হবে, তাদের তো ক্যাপ্টেনটাই নেই। বিজেপি তৃণমূলের স্লোগান চুরি করেছে। মমতা ব্যানার্জির প্রকল্পগুলির কপি করেছে। তিনি আশাবাদী, এই বাংলা কোনও বহিরাগত চায় না। বাংলা তার নিজের মেয়েইকে চায়।

Related Articles

Back to top button