05 Aug 2021, 5:19 AM (GMT)

Coronavirus Stats

31,815,756 Total Cases
426,434 Death Cases
30,974,748 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণারাজ্য

সোনারপুরের ভুয়ো টিকা গ্রহীতাদের স্বাস্থ্য পরীক্ষা, সকলে ভালো আছেন

প্রদীপকুমার সিংহ, সোনারপুর: কসবায় গিয়ে সোনারপুরের যাঁরা দেবাঞ্জন দেবের ভুয়ো ভ্যাকসিন নিয়েছিলেন, শনিবার সেই শ্রমিকদের এবং তাঁদের পরিবারের লোকজনের স্বাস্থ্য পরীক্ষা করা হল সোনারপুর গ্রামীণ হাসপাতালে। সেখানে ছিলেন সোনারপুর দক্ষিণের তৃণমূল বিধায়ক লাভলী মৈত্র, বারুইপুর মহকুমার অতিরিক্ত স্বাস্থ্য আধিকারিক ইন্দ্রনীল মিত্র, সোনারপুর ব্লকের স্বাস্থ্য আধিকারিক অনুপ মিশ্র।

এই স্বাস্থ্য পরীক্ষা চালানো হবে তিনদিন। এদিন ১২০ জনের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। প্রত্যেকেই সুস্থ আছেন বলে জানিয়েছেন।সোনারপুর আইএনটিটিইউসির উদ্যোগে মোট ৫২৬ জন কসবায় দেবাঞ্জন দেবের ক্যাম্পে ভুয়ো ভ্যাকসিন নিয়েছিলেন। বিধায়ক লাভলী মৈত্র এই স্বাস্থ্য পরীক্ষার উদ্যোগ নেন। পরে বিধায়ক বলেন, সবারই স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

আপাতত প্রত্যেকেই সুস্থ আছেন। কারও কোনও বাড়াবাড়ি হলে যোগাযোগ করতে বলা হয়েছে। এদিন স্বাস্থ্য পরীক্ষা করানো মানুষজন জানিয়েছেন, সোনারপুর ব্লকের আইএনটিটিইউসির সভাপতি তাপস চট্টোপাধ্যায় ভুয়ো ভ্যাকসিন নেওয়ার ব্যবস্থা করে দিয়েছিলেন। তাপসদার কথাতেই আমরা কসবায় গিয়েছিলাম। কেউ ১৪ জুন, কেউ ১৯ জুন ভুয়ো ভ্যাকসিন নিয়েছেন।

বিধায়ক ভ্যাকসিন গ্রহীতাদের বারবার বলেন, আতঙ্কিত হওয়ার কিছু নেই। আমি সবসময় আপনাদের পাশে আছি। আর এই নিয়ে কেউ আতঙ্ক ছড়াবেন না। তাহলে পুলিশ-প্রশাসন ব্যবস্থা নেবে।যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী কয়েক দিন আগে কসবায় দেবাঞ্জনের ক্যাম্পে ভুয়ো ভ্যাকসিন নিয়েছিলেন। কিন্তু মেসেজ বা সার্টিফিকেট না আসায় সন্দেহ হলে তিনি পুলিশে সব জানান।

তখনই জানা যায় ভুয়ো ভ্যাকসিনের কথা। এরপরই আতঙ্কিত হয়ে সোনারপুরের ভুয়ো ভ্যাকসিন গ্রহীতারা এলাকার বিধায়কের কাছে আসেন। বিধায়ক বলেন, আপনারা আতঙ্কিত হবেন না। আমি এই ব্যাপারে স্বাস্থ্য দপ্তরের সঙ্গে কথা বলব। তারপরই তাঁদের জন্য স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা হল।

Related Articles

Back to top button