15 Jun 2021, 4:42 AM (GMT)

Coronavirus Stats

29,617,058 Total Cases
377,061 Death Cases
28,345,261 Recovered Cases
খবররাজ্য

সাময়িকভাবে বন্ধ থাকছে শহরের একাধিক সিঙ্গল স্ক্রিন থিয়েটার

সংবাদ সংস্থা : ক্রমশও বাড়ছে করোনা সংক্রমণ। নেই কোনও বড় রিলিজ। এপ্রিল থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হতে চলেছে তিলোত্তমার বেশ কিছু প্রেক্ষাগৃহ। ইতিমধ্যে একাধিক রাজ্যে জারি হয়েছে নাইট কার্ফু।

আগামী ৭ দিনের জন্য দিল্লিতে সম্পূর্ণ লকডাউন। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে বাধ্য হয়েই তাই সাময়িক ভাবে প্রেক্ষাগৃহ বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন শহরের বেশ কিছু সিঙ্গেল স্ক্রিন প্রেক্ষাগৃহের মালিক।আনলক পর্ব থেকে বড় বাজেটের কোনও ছবি মুক্তি পায়নি। ফলে ব্যবসায় মন্দা।

সেই সব ভাবনা চিন্তা করে আগামী ২৩ এপ্রিল থেকে বন্ধ হয়ে যাচ্ছে নবীনা, প্রিয়া, জয়া, বসুশ্রী, মেনকার মতো প্রেক্ষাগৃহ। এবিষয় কথা বলতে গিয়ে সংবাদমাধ্যমকে ‘জয়া’ সিনেমার মালিক মনোজিৎ বণিক জানিয়েছেন, লকডাউনের সময় থেকে কর্মীদের ন্যূনতম বেতন দিয়ে আসছেন তাঁরা। নিজেদের ব্যবসা কেউই বন্ধ রাখতে চায়না। রিলিজ নেই কোনো। তাই হলমুখী হচ্ছে না দর্শক। তবে সরকার হল খুলে রাখার নির্দেশ দিলেও, বিদ্যুতের বিল বা পৌরসভার করের ক্ষেত্রে ছাড় দেয়নি বলে সমস্যায় পড়েছেন তাঁরা।

অন্যদিকে, নবীনা সিনেমা হলের মালিক নবীনের কথায়, এই মুহূর্তে দেশ জুড়ে সংক্রমণ বাড়ছে। দায়িত্বশীল নাগরিক হিসেবে তাই সাময়িক ভাবে প্রেক্ষাগৃহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। পরিস্থিতি উন্নতি হলে খুলে দেবেন বলে জানিয়েছেন।

Related Articles

Back to top button