26 Jul 2021, 7:53 AM (GMT)

Coronavirus Stats

31,439,764 Total Cases
421,411 Death Cases
30,613,047 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণারাজ্য

সাগরে জায়ান্ট স্ক্রিনে মমতার ভাষণ শুনলেন তৃণমূলের নেতা-কর্মীরা

সমরেশ মণ্ডল, সাগর: করোনা কাঁটায় এবারও ২১ জুলাই শহিদ দিবসের জমায়েত করা যায়নি ধর্মতলায় ভিক্টোরিয়া হাউসের সামনে। যেখানে ১৯৯৩ সালের ২১ জুলাই পুলিশের গুলিতে নিহত হন ১৩ জন যুব কংগ্রেস কর্মী। বুধবার রাজ্যের পাশাপাশি জেলা থেকে ব্লক স্তরে পালিত হল শহিদ দিবস।

এদিন সকালে পার্টি অফিসে দলীয় পতাকা উত্তোলন করে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী। জায়ান্ট স্ক্রিনে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভার্চুয়াল ভাষণ দেখতে সাগর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সাগরের রুদ্রনগরে জায়ান্ট স্ক্রিন লাগানো হয়। তৃণমূল কংগ্রেস সমর্থকরা মমতা বন্দ্যোপাধ্যায়ের ভার্চুয়াল ভাষণ শোনেন।

এই ভার্চুয়ালি ভাষণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাগরের বিধায়ক তথা সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা, ব্লক সভাপতি মহীতোষ দাস ও অন্যান্য নেতৃবৃন্দ। এখানেই প্রতি বছর শহিদ দিবসের কর্মসূচি পালন করে তৃণমূল। বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে গতবারের মতোই এ বছরও ভার্চুয়াল মাধ্যমে ‘শহিদ স্মরণে’ শ্রদ্ধা জ্ঞাপন করে সাগর ব্লক তৃণমূল কংগ্রেস।

সকালে রুদ্রনগরের দলীয় পার্টি অফিসে শহিদদের প্রতি একের পর এক নেতা শ্রদ্ধা জানান। প্রথমে শহিদদের উদ্দেশে সবাই এক মিনিট নীরবতা পালন করেন। এদিন শহিদ দিবস উদযাপনের পাশাপাশি ধসপাড়া সুমতি নগর ২ গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। ২৫০ জন রক্তদান করেন।

Related Articles

Back to top button