24 Jul 2021, 3:36 AM (GMT)

Coronavirus Stats

31,331,145 Total Cases
420,038 Death Cases
30,495,352 Recovered Cases
খবরবিনোদন

শেষ হল ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র শ্যুটিং, আবেগঘন আলিয়া ভাট

সংবাদ সংস্থা : প্রায় দু’বছর পর শেষ হল সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র শ্যুটিং। আজ অর্থাৎ রবিবার ছবির শ্যুটিং শেষ হয়। সেকথা সামাজিক মাধ্যমে জানিয়ে কলাকুশলী ও পরিচালকের সঙ্গে একাধিক ছবি শেয়ার করেন ছবির মুখ্য অভিনেত্রী আলিয়া ভাট। পরিচালক, কলাকুশলীদের পাশাপাশি মনখারাপ আলিয়ারও।

সে কথা নিজেই স্বীকার করেছেন অভিনেত্রী।ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে আলিয়া লেখেন, ‘২০১৯ সালের ৮ ডিসেম্বর আমরা গঙ্গুবাঈয়ের শ্যুটিং শুরু করেছিলাম… প্রায় ২ বছর পর ছবির শ্যুটিং শেষ হল।

এই ফিল্ম এবং সেটটি দুটো লকডাউন … দুটো সাইক্লোনের মধ্য দিয়ে হয়েছে… পরিচালক এবং অভিনেতা করোনায় আক্রান্ত হয়েছিলেন!’এত বাধা সত্ত্বেও ছবি থেকে আলিয়া যেই অভিজ্ঞতা পেয়েছে সেটা সারাজীবন মনে রাখবেন বলে জানিয়েছেন। প্রথমবার সঞ্জয়লীলা বনশালির সঙ্গে কাজ করার অভিজ্ঞতার সম্পর্কে আলিয়া লেখেন, ‘সঞ্জয়জির সঙ্গে কাজের জন্য অনেক দিন ধরে অপেক্ষা করেছি।

আমার জীবনের স্বপ্নপূরণের মতো। ‘গাঙ্গুবাই’-এর জন্য যখন পরিচালক আমায় ডাকলেন, আনন্দ লুকোতে পারিনি’।আরো লেখেন, ‘আমি যে যাত্রা শুরু করেছিলাম তার জন্য কোনও কিছুই এই দু’বছরে আমাকে প্রস্তুত হতে শিখিয়েছে, আমি মনে করি। আমি এই সেট থেকে বেরিয়ে এসেছি একজন অন্য মানুষ হয়ে! স্যার, আমি আপনাকে ভালবাসি!

আপনাকে আপনার মতো থাকার জন্য ধন্যবাদ… সত্যিই আপনার মতো আর কেউ নেই।’ শেষে আলিয়া লেখেন, ‘যখন আপনার কোনও ফিল্ম শেষ হয় তখন একটা পার্ট শুধুমাত্র শেষ হয়। আজ আমি আমার একাংশকে হারিয়েছি… গাঙ্গু আমি তোমাকে ভালবাসি! তোমাকে মিস করব।

পুনশ্চ: আমার ক্রুদের জন্য বিশেষ উল্লেখ্য— এই দু’বছর ধরে আমার পরিবার এবং বন্ধুবান্ধব! তোমাদের ছাড়া কিছুই সম্ভব হত না! ভালবাসি।’

Related Articles

Back to top button