24 Jul 2021, 4:36 AM (GMT)

Coronavirus Stats

31,331,145 Total Cases
420,038 Death Cases
30,495,352 Recovered Cases
খবরদেশরাজ্য

শুরু উত্তরপ্রদেশ নির্বাচন লড়াই, রাজ্য জুড়ে সাইকেল মিছিলের ডাক চন্দ্রশেখর আজাদের

স্টাফ রিপোর্টার: গরমের সাথে বাড়ছে যোগী রাজ্যের আগামী নির্বাচনী পারদ। রাজনৈতিক সমীকরণ সাজিয়ে আর কিছুদিনের মধ্যে মাঠে নামতে চাইছে রাজনৈতিক দলগুলি। এরই মাঝে বুধবার রাজ্য জুড়ে সাইকেল যাত্রার ডাক দিল যুবা নেতা চন্দ্রশেখর আজাদের ‘আজাদ সমাজ পার্টি’।

এদিন মাইক্রোব্লগিং অ্যাপ ‘কু’ তে তিনি লেখেন, ”আগামী ১ জুলাই থেকে প্রদেশ জুড়ে সাইকেল মিছিলের পরিকল্পনা নিয়েছে আজাদ সমাজ পার্টি’। তিনি দলের কর্মকর্তাদের জনতার বাড়ি বাড়ি যাওয়ার আহ্বান জানায়। জানান, বিজেপির জনবিরোধী নীতি গুলির সত্যতা সম্পর্কে মানুষকে অবগত করানোই এই পদক্ষেপের প্রধান উদ্দেশ্য।

এদিন আজাদ সমাজ পার্টির ওপর এক নেতা সুরজ কুমার বোধ জানান, ‘আমরা বাড়ি বাড়ি গিয়ে চন্দ্রশেখর আজাদের লড়াই সম্বন্ধে মানুষকে অবগত করানোর চেষ্টা করবো’। উল্লেখ্য, বেশকিছুদিন ধরেই ‘কু’ অ্যাপে সক্রিয় রয়েছেন চন্দ্রশেখর আজাদ। খুব অল্প সময়েই লক্ষ ফলোয়ারও পার করেছেন তিনি।

এছাড়াও রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং আম আদমি পার্টি নেতা সঞ্জয় সিংও এই মাধ্যমে সক্রিয় রয়েছেন। বিশেষজ্ঞদের মতে, আগামী উত্তরপ্রদেশ নির্বাচন হয়তো এই ‘কু’ অ্যাপকেই মুখ্য সামাজিক মাধ্যম হিসেবে ব্যবহার করা হবে।

Related Articles

Back to top button