25 Sep 2021, 11:57 AM (GMT)

Coronavirus Stats

33,624,419 Total Cases
446,690 Death Cases
32,876,319 Recovered Cases
খবররাজ্য

শিক্ষা সংসদ দফতরে বিক্ষোভ প্রাইমারি টেট উত্তীর্ণ চাকরি প্রার্থীদের

স্টাফ রিপোর্টারঃ চাকরির পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার সাত বছর পরেও নিয়োগ হচ্ছে না তাঁদের। দ্রুত নিয়োগের দাবিতে জেলা প্রাথমিক শিক্ষা সংসদে অবস্থান ও ডেপুটেশন কর্মসূচি পালন করলেন চাকরিপ্রার্থীরা। শুক্রবার রাজ্যের প্রতিটি প্রাথমিক শিক্ষা সংসদ দফতরে ডেপুটেশন কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেন চাকরি প্রার্থীরা।

এদিন এক চাকরি প্রার্থী তারকনাথ সাহা বলেন, “রাজ্যের তৎকালীন মুখ্যসচিব ও বর্তমান মুখ্য উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে তথ্য নিয়ে মুখ্যমন্ত্রী নিজে আমাদের নিয়োগের বিষয়ে ঘোষণা করেছিলেন। পর্ষদের নোটিস থেকে আমরা জানতে পেরেছি, ১২ হাজারের কিছু বেশি নিয়োগের পর এই নিয়োগ প্রক্রিয়া থমকে রয়েছে। নিয়োগের দাবিতে এরপর আমরা বিভিন্ন কর্মসূচি পালন করেছি। সদুত্তর না পেয়ে আজ আমরা এই ডেপুটেশন কর্মসূচি পালন করছি। দিদির কাছে আমরা জানতে চাই, এখন আমাদের অবস্থান কী ?” আরেক চাকরি প্রার্থী মলি মণ্ডল বলেন, “আমরা টেট পাস করেও নট ইনক্লুডেড হয়ে রয়েছি।

নিয়োগের বিষয়ে কিছু বার্তাও পাচ্ছি না। এই জেলার প্রায় ৫০০ চাকরিপ্রার্থী এই অবস্থায় পড়ে রয়েছেন। গোটা রাজ্যে সংখ্যাটি কয়েক হাজার। আমাদের বলা হয়েছিল, দ্রুত প্রত্যেককে নিয়োগ করা হবে। কিছু প্রার্থীকে ধাপে ধাপে নিয়োগ করা হবে। প্যানডেমিক পরিস্থিতিতে নিয়োগ প্রক্রিয়া খানিকটা আটকে ছিল। কিন্তু এখন সবকিছু নিয়ন্ত্রণেই রয়েছে। তাই আমরা দ্রুত নিয়োগের দাবি জানাচ্ছি।”

Related Articles

Back to top button