24 Jul 2021, 3:36 AM (GMT)

Coronavirus Stats

31,331,145 Total Cases
420,038 Death Cases
30,495,352 Recovered Cases
খবরবিনোদন

লগান ছবির ২০ বছর পূর্তি, আবেগে ভাসলেন তারকারা

সংবাদ সংস্থা : ২০ বছর আগের ঘটনা। মুক্তি পেয়েছিল ‘লগান’। ছবির নাম মনে আসলেই চোখের সামনে ভেসে ওঠে ক্রিকেট মাঠের দৃশ্য। কয়েকজন ভারতীয় ব্রিটিশ সামরিক ক্যাপ্টেনের ঔদ্ধত্য কীভাবে খেলার মাঠে ধুলোয় মিশিয়ে দিয়েছিলেন সেই দৃশ্য। মনে পড়ে ধুতি ও মাথায় পাগড়ি পরিহিত আমিরকে।

আশুতোষ গায়ারিকর পরিচালিত ও আমির খান অভিনীত ‘লগান’ যে কতটা সফল ছিল তা আজও কাউকে বলে বোঝানের প্রয়োজন নেই। অনেক পরিচালক আজও ‘লগান’কে বেঞ্চমার্ক হিসেবে ধরেন। এক সাক্ষাৎকারে আমির খানই একথা জানা। ছবিটি আশুতোষ গোয়ারিকরের তৃতীয় ছবি ও আমির খানের প্রযোজনা সংস্থার প্রথম ছবি।ছবির প্রধান চরিত্রে শুধু আমির নন, এই ছবির প্রত্যক অভিনেতার অভিনয়ও আজও মনে রেখেছে ফিল্মি দুনিয়া। আজ সেই ছবি মুক্তির ২০ বছর পার করল। এত বছর পর স্মৃতিচারণায় ভাসলেন ছবির তারকারা।

মিস্টার পারফেকশনিস্ট বলেন, ‘লগান ছিল, আছে আর ভবিষ্যতেও এর যাত্রা চলবে। এটি এমন একটি জার্নি ছিল যেখানে আমার সঙ্গে কিছু অসাধারণ মানুষের সাক্ষাত হয়। নতুন বন্ধু তৈরি হয়, যা দু দশকের বেশি সময় ধরে চলছে। অনেক শিখেছি, অভিজ্ঞতা অর্জন করেছি। অনেক আবেগ, অনেক স্মৃতি। এই ছবিটি আমার জীবনের রাস্তাকে নির্দিষ্ট আকৃতি দিয়েছিল।’

Related Articles

Back to top button