21 Sep 2021, 1:32 AM (GMT)

Coronavirus Stats

33,502,744 Total Cases
445,416 Death Cases
32,742,059 Recovered Cases
খবরদেশরাজ্য

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর দরবারে এবার বিজেপি

স্টাফ রিপোর্টারঃ রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর দরবারে এবার বিজেপি। জানা গিয়েছে, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের দেখা করতে চলেছে বাংলার বিজেপি বিধায়কদের প্রতিনিধিদল। যে দলের নেতৃত্বে থাকবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অন্যদিকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে বাংলার সমস্ত বিজেপি সাংসদ দেখা করতে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। বিজেপি সূত্রে খবর, বিজেপি সাংসদরা রাজ্যে ভোট পরবর্তী হিংসা-সহ একাধিক বিষয় তুলে ধরবেন প্রধানমন্ত্রীর কাছে।

মোদির সঙ্গে বঙ্গ বিজেপি সাংসদদের সাক্ষাতের দিন এখনও ঠিক না হলেও, আগস্টের প্রথম সপ্তাহেই হতে পারে। ভোট পরবর্তী হিংসা নিয়ে বিজেপির জনা ১৫ বিধায়ক শুভেন্দু অধিকারীর নেতৃত্বে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের পাশাপাশি দেখা করবে লোকসভার অধ্যক্ষ ওম বিড়লার সঙ্গে। লোকসভার অধ্যক্ষের সঙ্গে দেখা করার কারণ হচ্ছে পিএসি চেয়ারম্যান নিয়ে বিতর্ক। শুধু তাই নয়, পঞ্চায়েত ও স্বাস্থ্যমন্ত্রকের মন্ত্রীদের সঙ্গেও দেখা করতে পারেন বঙ্গের বিজেপি বিধায়করা। রাজ্যে বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্প রূপায়ণে রাজ্য সরকারের বাধা দেওয়ার অভিযোগ তুলেছে বিজেপি। তা নিয়েও সংশ্লিষ্ট মন্ত্রকের মন্ত্রীদের সঙ্গে কথা বলতে পারে বিধায়করা।

বিজেপি পরিষদীয় দলের মুখ্য সচেতক মনোজ টিগগার বক্তব্য, আগস্টের প্রথম সপ্তাহে দিল্লি যাওয়ার কথা রয়েছে। কবে তা এখনও ঠিক হয়নি। শাসকদল তৃণমূল কংগ্রেস ভোট পরবর্তী হিংসার অভিযোগ মানতে নারাজ। বিজেপি অবশ্য এনিয়ে এক নাগাড়ে অভিযোগ করে আসছে। তাই রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পরিকল্পনা বিজেপির।

Related Articles

Back to top button