28 Jul 2021, 2:24 AM (GMT)

Coronavirus Stats

31,490,153 Total Cases
422,175 Death Cases
30,663,147 Recovered Cases
খবরদেশরাজ্য

রাষ্ট্রপতি আসায় রাস্তা বন্ধ, হাসপাতালের পথেই মহিলার মৃত্যু কানপুরে

সংবাদ সংস্থা : রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ আসায় বন্ধ ছিল রাস্তা। সেই পথেই হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল এক অসুস্থ মহিলাকে। কিন্তু সময়ে হাসপাতালে নিয়ে যেতে না পারায় মৃত্যু হয়েছে মহিলার। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে। এই ঘটনায় মহিলার পরিবারের কাছে ক্ষমা চাইল উত্তরপ্রদেশ পুলিশ।

তিন দিনের উত্তরপ্রদেশ সফরে গিয়েছেন রাষ্ট্রপতি। এই সফরে নিজের গ্রামেও যাওয়ার কথা তাঁর। শুক্রবার রাতে ট্রেনে করে কানপুরে পৌঁছন তিনি। সেখান থেকে সড়ক পথে নিজের গন্তব্যে যান তিনি।এ দিকে শুক্রবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বন্দনা মিশ্র নামের ৫০ বছরের এক মহিলা।

তিনি কানপুরের ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন অফ ইন্ডাস্ট্রিজের মহিলা শাখার প্রধান। অসুস্থ বন্দনাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রাস্তায় যানজটে আটকে পড়ে তাঁর পরিবার। কারণ ঠিক সেই সময়ে সেখান দিয়েই রাষ্ট্রপতির কনভয় যাচ্ছিল। বেশ কিছুক্ষণ পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে বন্দনাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

এই ঘটনার কথা সামনে আসার পরেই পুলিশের সমালোচনা শুরু হয়। চাপের মধ্যে ক্ষমা প্রকাশ করে উত্তরপ্রদেশ পুলিশ। কানপুরের পুলিশ প্রধান অসীম অরুণ টুইটে লেখেন, ‘কানপুর পুলিশ বন্দনার মৃত্যুতে গভীর ভাবে শোকাহত। ভবিষ্যতের জন্য এটা আমাদের বড় শিক্ষা।

আমরা প্রতিশ্রুতি দিচ্ছি ভবিষ্যতে এই ধরনের কোনও ঘটনার ফলে যাতে রোগীদের কোনও সমস্যা না হয় সে দিকে নজর দেব।’ আর একটি টুইটে তিনি লেখেন, ‘রাষ্ট্রপতি এই ঘটনা শুনে পুলিশ কমিশনার ও জেলাশাসককে ঘটনার তদন্ত করতে বলেছেন

তিনি পুলিশকে জানিয়েছেন, পরিবারের কাছে তাঁর শোকবার্তা পৌঁছে দিতে।’

Related Articles

Back to top button