05 Aug 2021, 6:20 AM (GMT)

Coronavirus Stats

31,855,725 Total Cases
426,782 Death Cases
31,007,795 Recovered Cases
খবরদেশ

রাষ্ট্রপতির কনভয়ে আটকে গিয়ে প্রৌঢ়ার মৃত্যুর ঘটনায় সাসপেন্ড ৪ পুলিশকর্মী

সংবাদ সংস্থাঃ কানপুরে রাষ্ট্রপতির কনভয়ের জন্য সৃষ্ট যানজটে আটকে রোগীমৃত্যুর ঘটনায় এবার কড়া পদক্ষেপ করল উত্তরপ্রদেশ পুলিশ প্রশাসন। ওই সময় ডিউটিতে থাকা চারজনকে সাসপেন্ড করা হল। এর মধ্যে রয়েছেন একজন সাব ইন্সপেক্টর এবং তিনজন হেড কনস্টেবল। শুধু তাই নয়, অতিরিক্ত ডেপুটি কমিশনার অব পুলিশকে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করে রিপোর্ট জমা দিতেও বলা হয়েছে।

এদিকে, এই ঘটনায় খুবই ক্ষুব্ধ খোদ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। মৃত প্রৌঢ়া বন্দনা মিশ্রর পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন। সংবাদসংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন পুলিশ কমিশনার অসীম অরুণ। উল্লেখ্য, শুক্রবার রাতে ট্রেনে চেপে উত্তরপ্রদেশে পৌঁছেছেন রাষ্ট্রপতি। সেখানে তিন দিনের সফর তাঁর।

স্বাভাবিকভাবেই রাষ্ট্রপতির নিরাপত্তার দিকে নজর রাখতে গিয়ে কানপুরের একাধিক রাস্তা বন্ধ রাখা হয়েছিল। ফলে বিভিন্ন রাস্তায় ব্যাপক যানজট তৈরি হয়। সেই জটেই আটকে পড়ে অসুস্থ প্রৌঢ়ার গাড়ি।পরিবারের সদস্যরা দ্রুত তাঁকে হাসপাতালে ভরতির চেষ্টা করেন। বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ই ব্যাপক যানজটের মধ্যে পড়তে হয় তাঁদের।

পরিবারের সদস্যরা বলছেন, একচুল গাড়ি নড়ার জায়গা ছিল না। রাষ্ট্রপতির কনভয় চলে যেতে পরিস্থিতি স্বাভাবিক হয়। তার পর বন্দনাদেবীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ততক্ষণে মৃত্যু হয়েছে তাঁর। চিকিৎসকরা এমনটাই জানিয়ে দেন।

Related Articles

Back to top button