19 Jun 2021, 7:38 AM (GMT)

Coronavirus Stats

29,853,870 Total Cases
385,815 Death Cases
28,725,030 Recovered Cases
Top Newsকাকদ্বীপখবর

রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে, ৩ বছরের মধ্যে প্রতিটি বাড়ি পাকা হবে :কাকদ্বীপে এসে বললেন রাজনাথ সিং

নিজস্ব সংবাদদাতা, কাকদ্বীপ : “রাজ্যে বিজেপি দল ক্ষমতায় আসতে চলেছে। গঙ্গাসাগরের পবিত্র মাটিতে এসে আমি বলে গেলাম। আর বিজেপি পার্টি পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলে, যারা কাটমানি, তোলাবাজি ও বোমা বানায়, তারা কেউ বাইরে থাকবে না সবাই জেলের ভেতরে থাকবে।” বৃহস্পতিবার কাকদ্বীপের ৮ নম্বর গোলপার্কে বিজেপি প্রার্থী দীপঙ্কর জানার সমর্থনে প্রচারে এসে এ কথাই বললেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

তিনি বলেন, “পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় এলে ৩ বছরের মধ্যে এই রাজ্যের প্রতিটি বাড়ি পাকা তৈরী করা হবে। কেন্দ্রের কোন প্রকল্পই এই রাজ্যে মমতা ব্যানার্জি করতে দেন না। আয়ুষ্মান প্রকল্প এই রাজ্যে করতে দেওয়া হয়নি। বিজেপি ক্ষমতায় এলে এক মাসের মধ্যে এই রাজ্যে আয়ুষ্মান প্রকল্প চালু করা হবে। দেশের এই রূপ প্রকল্প পৃথিবীর কোথাও নেই’। পৃথিবীর অন্য দেশগুলি এখন ভারতবর্ষের এই প্রকল্পগুলিকে ফলো করছে। তবুও মমতা বন্দ্যোপাধ্যায় সব ব্যাপারে নরেন্দ্র মোদিকে দোষ দেন।” এদিন তিনি দেশের প্রতিরক্ষার বিষয়কে তুলে ধরে বলেন, “ভারত এখন শক্তিশালী দেশ হয়ে উঠেছে।

ভারতকে কেউ আঘাত করলে সেনারা তার জবাব দিচ্ছে। মোদির ছাতি এখন ১২ ইঞ্চি নয়, ৫৬ ইঞ্চি হয়ে গেছে।” তৃণমূল কংগ্রেসের খেলা হবে শ্লোগানকে তুলে ধরে এদিন তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন খেলা হবে। এবার খেলাও হবে না, তামাশাও হবে না। পশ্চিমবঙ্গে বিকাশ হবে এবং উন্নয়ন হবে।” বহিরাগত ইস্যুকে তুলে ধরে প্রতিরক্ষা মন্ত্রী বলেন, এই দেশের মাটিতে যারা জন্মেছেন, তারা প্রত্যেকেই ভাই ভাই। কেউ বহিরাগত নয়।” তিনি আরও বলেন, “কেন্দ্র সরকার এই রাজ্য সরকারকে সব রকমের সাহায্য করেছে।

২০১৪ সালের আগে কংগ্রেস যখন কেন্দ্রে ক্ষমতায় ছিল, অর্থমন্ত্রক সেই সময় এই বাংলাকে ১ লক্ষ ৩২ হাজার কোটি টাকা দিয়েছিল। ২০১৪ সালের অর্থবর্ষে বিজেপি ক্ষমতায় এসে বাংলাকে ৪ লক্ষ ৪৮ হাজার কোটি টাকা দিয়েছে।”এদিনের জনসভায় উপস্থিত ছিলেন কাকদ্বীপের বিজেপি প্রার্থী দীপঙ্কর জানা, মথুরাপুর সাংগঠনিক জেলা মোর্চার সভাপতি মিলন মজুমদার সহ বিজেপির নেতৃত্ব বৃন্দ।

Related Articles

Back to top button