19 Jun 2021, 6:38 AM (GMT)

Coronavirus Stats

29,853,870 Total Cases
385,815 Death Cases
28,725,030 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

রাজ্যে ক্ষমতায় এলে বিজেপি সরকার দুটি কাজ করবে : নামখানায় এসে বললেন যোগী আদিত্যনাথ

অমিত মণ্ডল ও রবীন্দ্রনাথ মণ্ডল : বৃহস্পতিবার সাগর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বিকাশ কামিলার সমর্থনে নামখানার সাতমাইলে জনসভা করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এদিন বেলা ১১টা নাগাদ তিনি ফ্রেজারগঞ্জের হারবার হেলিপ্যাড মাঠে নামেন।

সেখান থেকে ১০ কিলোমিটার দূরে শিবরামপুর এলাকার সাতমাইলে জনসভায় যোগ দেন। জনসভায় যোগী আদিত্যনাথ বলেন, বাংলার উন্নয়নের জন্য মোদিজির পাঠানো কয়েক হাজার কোটি টাকা তৃণমূলের নেতারা নিজেদের পকেটে ঢুকিয়েছেন। আমরা ক্ষমতায় এলে বাংলাকে তোলাবাজি মুক্ত করব। যোগী বিজেপি কর্মী-সমর্থকদের উদ্দেশে বলেন, বাংলার উন্নতি চাইলে ডবল ইঞ্জিন সরকার চাই। জনসভা শেষে ফ্রেজারগঞ্জের এক মৎস্যজীবীর বাড়িতে মধ্যাহ্নভোজন সারেন যোগী আদিত্যনাথ। এরপরই তিনি হেলিকপ্টারে করে উড়ে যান।

একই সঙ্গে এদিন তিনি শেষ বেলায় বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর হয়ে নন্দীগ্রামের তেখালিতে নির্বাচনী প্রচার করেন। নন্দীগ্রাম আন্দোলনের কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেন, চোদ্দ বছর আগে কমিউনিস্টরা ভয়ংকর হিংসা চালিয়েছিল। অনেকে শহিদ হয়েছিলেন। সেই শহিদ পরিবারগুলির কাঁধে বন্দুক রেখে দশ বছর আগে বাংলায় ক্ষমতায় এসেছিল তৃণমূল কংগ্রেস। কিন্তু তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় সেই শহিদ পরিবারগুলির জন্য কিছুই করেননি। যোগী আদিত্যনাথ আরও বলেন, বাংলায় বিজেপির সরকার হলে দু’টো কাজ করবে।

প্রথমে সোনার বাংলা গড়বে। দ্বিতীয়ত, তৃণমূল কংগ্রেসের যারা অরাজকতা সৃষ্টি করছে, তাদের জেলে ভরবে। যেমন উত্তরপ্রদেশ সরকার করেছে।

Related Articles

Back to top button