29 Jul 2021, 11:13 AM (GMT)

Coronavirus Stats

31,528,114 Total Cases
422,695 Death Cases
30,701,612 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণারাজ্য

রাজ্যে আইনশৃঙ্খলা নেই, বারুইপুরে তোপ দাগলেন শুভেন্দু

বিশ্ব সমাচার, বারুইপুর: রাজ্যে আইনশৃঙ্খলা নেই। মঙ্গলবার বারুইপুুুরে এসে এই বলে তোপ দাগলেন রাজ্যের বিরোধী নেতা তথা বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। তিনি বলেন, রাজ্যের অবস্থা এমনই যে জীবাণুমুক্ত করার নামে নবান্ন চারদিন বন্ধ থাকে।

ভুয়ো ভ্যাকসিন, সিবিআই অফিসার নিয়ে প্রশ্নে রাজ্য সরকারের বিরুদ্ধে এমনই মন্তব্য করলেন তিনি। এদিন বিজেপির বারুইপুর পূর্ব জেলা কমিটির কার্যবিবরণী বৈঠকে যোগ দিতে দলীয় কার্যালয়ে এসে তিনি এই কথা বলেন।
কাটোয়ায় তৃণমূল কংগ্রেস নেতা খুনের ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, যে কোনও মৃত্যু দুর্ভাগ্যজনক।

সব বিষয়ে রাজনীতির গন্ধ না খুঁজে সঠিক তদন্ত করে ব্যবস্থা নেওয়া উচিত। বিজেপি করেছে বলে ফেলা ঠিক হবে না। আসলে পুলিশ আর তৃণমূল সমার্থক হয়ে উঠেছে। তৃণমূল বলেছে বিজেপি নেতাকে ফাঁসাতে। শুভেন্দু অধিকারী এদিন আরও বলেন, বিজেপি কর্মীরা ঘরছাড়া। অথচ ওরা হাইকোর্ট ও মানবাধিকার কমিশনের মানে না। আমরা আশাবাদী।

যেসব পুলিশ আধকারিকরা ঘরছাড়া হয়ে থাকতে বাধ্য করেছেন, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। এদিনের বৈঠকে যোগ দিয়েছিলেন বিজেপি নেত্রী শর্বরী মুখোপাধ্যায়, বিজেপি নেত্রী অঞ্জনা বসু, জেলা সভাপতি সুনীপ দাস সহ অন্যরা।

শর্বরী মুখোপাধ্যায় কর্মীদের উদ্দেশে বলেন, সংঘবদ্ধ হয়ে কাজ করতে হবে। যে কোনও বিপদ এলে ঝাঁপিয়ে পড়তে হবে। তিনি আরও বলেন, বিজেপি পশ্চিমবঙ্গের বিরোধী দল। কোনও ঘটনা ঘটলে সবাই একসঙ্গে মানুষের পাশে দাঁড়াতে হবে।

Related Articles

Back to top button