28 Jul 2021, 1:23 AM (GMT)

Coronavirus Stats

31,484,605 Total Cases
422,054 Death Cases
30,663,147 Recovered Cases
খবরদেশরাজ্য

মোদীর রাজ্যে বদল আনার চ্যালেঞ্জ কেজরিওয়ালের

সংবাদ সংস্থাঃ ২০২২ সালের গুজরাত বিধানসভা নির্বাচনে অংশ নেবে আম আদমি পার্টি। রাজ্যের সব আসনেই প্রার্থী দেওয়া হবে বলে সোমবার ঘোষণা করলেন দলের সুপ্রিমো তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। উল্লেখ্য, এদিন গুজরাতে দলের সংগঠনের হাল হকিকত জানতে আহমেদাবাদ গিয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল।

এদিন আহমেদাবাদের নবরঙ্গপুরাতে একটি দলীয় কার্যালয়েরও উদ্বোধন করেন অরবিন্দ কেজরিওয়াল। এদিন আহমেদাবাদে যাওয়া আগে কেজরিওয়াল টুইট করেছিলেন, ‘এবার গুজরাত বদলাবে।’ আর এদিন আহমেদাবাদে গিয়ে কেজরিওয়াল বলেন, ‘এখানকার (গুজরাত) মানুষকে ভাবতে হবে যে দিল্লিতে যদি বিনামূল্যে বিদ্যুৎ পাওয়া যায়, তাহলে এখানে পাওয়া যাবে না কেন?

হাসপাতালের ক্ষেত্রেও পরিকাঠামোর উন্নতি প্রয়োজন। গত ৭০ বছরেও তা হয়নি। কিন্তু এখন এখানে বদল আসবে।’ এদিন গুজরাতের বিশিষ্ট সাংবাদিক ইসুদান গান্ধবজি আম আদমি পার্টিতে যোগদান করেন অরবিন্দ কেজরিওয়ালের হাত ধরে।

কেজরিওয়াল তাঁর যোগদান প্রসঙ্গে বলেন, ‘আমি গুজরাতের বিশিষ্ট সাংবাদিক ইসুদান গান্ধবজিকে আম আদমি পার্টির পরিবারে স্বাগত জানাচ্ছি। আমি নিশ্চিত যে, গুজরাতের জন্যে যেই স্বপ্ন ইসুদান ভাই দেখেন, তা তিনি পূরণ করতে পারবেন।’

Related Articles

Back to top button