29 Jul 2021, 11:43 AM (GMT)

Coronavirus Stats

31,528,114 Total Cases
422,695 Death Cases
30,701,612 Recovered Cases
খবরবিনোদন

মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে শুটিং শুরু টলিপাড়ায়

স্টাফ রিপোর্টার : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে কেটেছে জট। শুক্রবার থেকেই শুটিং শুরু হয়েছে টালিগঞ্জে। কোনওভাবেই শুটিং বন্ধ রাখা যাবে না। একথাই জানিয়ে দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই নির্দেশ মেনেই চেনা ছন্দে ফিরছে স্টুডিওপাড়া।কিছুদিন আগেই শর্ত সাপেক্ষে শুটিং শুরুর অনুমতি দিয়েছিল রাজ্য সরকার। বলা হয়েছিল, ইউনিটে সর্বোচ্চ ৫০জন সদস্য নিয়ে শুটিং করা যাবে।

ফ্লোরের স্যানিটাইজেশনের খেয়াল রাখতে হবে এবং অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি প্রত্যেক ইউনিট মেম্বারকে ভ্যাকসিনেটেড হতে হবে। সেই নির্দেশমতো গত বুধবারই শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এর মধ্যেই আবার ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কাস অফ ইস্টার্ন ইন্ডিয়া অভিযোগ করে, ২০টি ধারাবাহিকের ক্ষেত্রে বাড়ি থেকে শুটিং করার নিয়ম মানা হয়নি। কোভিড বিধি লঙ্ঘন করে হোটেল, গুদামের মতো জায়গায় শুটিং করা হয়েছে। এমনকী ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংও করা হয়েছে। যদিও এই অভিযোগ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অফ টেলিভিশন প্রোডিউসারস অফ ওয়েস্টবেঙ্গল সংগঠনের পক্ষ থেকে অস্বীকার করা হয়।

কিন্তু তারপরও জটিলতা কাটেনি। শুটিং শুরুর জন্য স্টুডিওপাড়ার দরজা খুললেও অনেক টেকনিশিয়ান ফ্লোরে যাননি। ফলে শুটিং শুরু করা যায়নি। এই জটিলতা কাটাতে সক্রিয় হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানিয়ে দেন, শুক্রবার থেকে শুটিং শুরু করতেই হবে। সেই মতো সপ্তাহান্তে ফের লাইট-ক্যামেরা-অ্যাকশন শোনা যাবে টলিপাড়ার চার দেওয়ালের মাঝে। এর জন্য আর্টিস্টস ফোরামের পক্ষ থেকে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে লেখা হয়েছে, “মাননীয়া মুখ্যমন্ত্রী ও পশ্চিমবঙ্গ সরকারকে এই সিদ্ধান্তের জন্য সাধুবাদ জানাচ্ছি। আবার আমরা সবাই মিলে আগামীদিনে নিয়মিত শ্যুটিং প্রক্রিয়ার মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করব।”

Related Articles

Back to top button