12 Jun 2021, 11:40 AM (GMT)

Coronavirus Stats

29,359,155 Total Cases
367,097 Death Cases
27,911,384 Recovered Cases
Breaking Newsখবররাজ্য

মুখ্যমন্ত্রীর মেডিক্যাল রিপোর্ট চুরি করার চেষ্টা!

স্টাফ রিপোর্টার : এসএসকেএম হাসপাতাল থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে মেডিক্যাল রিপোর্টই ‘চুরি’ করার চেষ্টা করা হল! এমনই অভিযোগ উঠেছে হাসপাতালেরই দুই কর্মীর বিরুদ্ধে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলেই জানিয়েছেন হাসপাতালের সুপার।সূত্রে খবর, গত শুক্রবার এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিন থেকে মুখ্যমন্ত্রীর সব মেডিক্যাল রিপোর্ট একটা খামবন্দি করে রেকর্ড রুমে নিয়ে যাওয়া হচ্ছিল।

সেই সময়ই হাসপাতালের দুই কর্মী মেডিক্যাল রিপোর্টগুলি খুলে তার ছবি তুলতে যান বলে অভিযোগ।কিন্তু বিষয়টি অন্যান্য সিনিয়র কর্মীদের নজরে আসায়, তাঁরাই ওই কর্মীদের ছবি তুলতে বারণ করেন। এরপরই প্রশ্ন ওঠে, কেন রিপোর্ট রুমে কাগজপত্র নিয়ে যাওয়ার সময় দুই কর্মী ছবি তোলার চেষ্টা করলেন? এ বিষয়ে হাসপাতাল সুপার বলেন, ওই দুই কর্মীকে এ ব্যাপারে প্রশ্ন করা হয়েছে। তাঁদের দাবি, মুখ্যমন্ত্রী আহত হয়ে এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

তাঁর ঠিক কোথায় চোট লেগেছিল। শারীরিক অবস্থার কতটা অবনতি ঘটেছিল। কৌত‚হলবশত সেই সব জানতেই তাঁরা এমন কাজ করেছেন। আর কোনও কারণ নেই। তবে শুধু তাঁদের মুখের কথাতেই বিষয়টি হালকা করে দেখছে না হাসপাতাল কর্তৃপক্ষ। তাদের তরফে গোটা ঘটনা খতিয়ে দেখা হবে। ওই দুই কর্মীর বিরুদ্ধে অন্যরকম কোনও অভিসন্ধির প্রমাণ পাওয়া গেলে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।

Related Articles

Back to top button