24 Jul 2021, 5:06 AM (GMT)

Coronavirus Stats

31,332,159 Total Cases
420,043 Death Cases
30,503,166 Recovered Cases
কাকদ্বীপখবরদক্ষিণ ২4 পরগণা

মিথ্যা দুর্ঘটনা ও ছিনতাইয়ের গল্প ফেঁদে টাকা আত্মসাৎ

বিশ্ব সমাচার, কাকদ্বীপ : মিথ্যা দুর্ঘটনা ও টাকা ছিনতাইয়ের গল্প ফেঁদে ৬ লক্ষ ৮৪ হাজার টাকা আত্মসাতের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করল পুলিশ। ধৃত যুবকেরা দক্ষিণ ২৪ পরগনা জেলার পাথরপ্রতিমার একটি ক্যুরিয়ার সার্ভিসে ডেলিভারি ম্যান হিসেবে কাজ করত। ধৃতদের নাম চিন্ময় হালদার ও সৌরভ পাইন। দু’‌জনেই পাথরপ্রতিমার মাধবনগরের বাসিন্দা।

বুধবার ধৃতদের কাকদ্বীপ মহকুমা আদালতে তোলা হলে বিচারপতি ৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। চিন্ময়ের কাছ থেকে পুলিশ ৫ লক্ষ টাকা উদ্ধার করেছে। বাকি টাকা উদ্ধারের জন্য নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, পাথরপ্রতিমার মাধবনগরে একটি ক্যুরিয়রের সংস্থা চালান পার্থসারথী রায়।

ওই সংস্থাতে দীর্ঘদিন ধরে ডেলিভারির কাজ করে চিন্ময় ও সৌরভ। গত তিন দিন আগে তারা বাইকে করে সংস্থার টাকা কাকদ্বীপের একটি বেসরকারি ব্যাঙ্কে জমা করতে আসছিল। আসার পথে মিথ্যা দুর্ঘটনার গল্প সাজায় ওই দু’জন। দুর্ঘটনার পর এলাকার মানুষ মারধর করে ৬ লক্ষ ৮৪ হাজার টাকা ছিনতাই করে নেয় বলে ওই দু’জন সংস্থাকে জানায়।

সেই মর্মে চিন্ময় ও সৌরভ কাকদ্বীপ থানায় একটি লিখিত অভিযোগও দায়ের করে। এরপর পুলিশ ঘটনার তদন্তে নামে। কিন্তু ওই দিন কোন পথ দুর্ঘটনা ঘটেনি বলে তদন্তে উঠে আসে। তারপরই সংস্থার মালিক পার্থসারথী রায়ের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। দুই কর্মীকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। টানা পুলিশি জেরায় একসময় টাকা আত্মসাতের কথা তারা স্বীকার করে নেয় বলে, পুলিশ সূত্রে জানা যায়।

Related Articles

Back to top button