12 Jun 2021, 11:40 AM (GMT)

Coronavirus Stats

29,359,155 Total Cases
367,097 Death Cases
27,911,384 Recovered Cases
খবরজেলা

মালদহে গলায় ফাঁস দিয়ে বধূ আত্মঘাতী

নিজস্ব সংবাদদাতা, মালদহ: মানসিক ও শারীরিক অত্যাচার সহ্য করতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন এক গৃহবধূ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুরাতন মালদহ থানার রাহুত গ্রামে। মৃত গৃহবধূর নাম ফাহমিদা বিবি। বয়স ১৮। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইংরেজবাজার থানার নহাটা গ্রাম পঞ্চায়েতের আনন্দীপুর এলাকার বাসিন্দা সাহাবুল শেখের মেয়ে ফাহামিদার সঙ্গে ছ’মাস আগে পুরাতন মালদহ থানার রাহুত গ্রামের বাসিন্দা রাক্কু শেখের ছেলে জহুরুল শেখের বিয়ে হয় প্রেম করে।

মৃতের পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই পণের দাবি করে গৃহবধূর স্বামী এবং শ্বশুরবাড়ির লোকেরা। বিয়ের পরে নগদ ২৫ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন দেওয়া হয় স্বামী জহুরুলকে। এরপরেও গৃহবধূকে আরও ২০ হাজার টাকার জন্য চাপ দেওয়া হয়। টাকা না দেওয়ায় মাঝেমধ্যেই মানসিক ও শারীরিক নির্যাতন করা হত ওই গৃহবধূকে। এই নিয়ে দুই পরিবারের মধ্যে কয়েকবার কথা হয়েছে এবং গ্রামে সালিশি সভাও বসানো হয়েছে। তাতেও সমাধান হয়নি। গৃহবধূকে অত্যাচারের জন্য থানায় লিখিত অভিযোগ করা হয়েছিল স্বামীসহ শ্বশুরবাড়ি বিরুদ্ধে। তাতেও কোনও কাজ হয়নি।

সপ্তাহখানেক আগে গৃহবধূকে আবারও চাপ দেওয়া হয় টাকা আনার জন্য। না আনায় মেয়েকে মারধর ও মানসিক অত্যাচার করার অভিযোগ করা হয়েছে স্বামী জহুরুল ও তার পরিবারের বিরুদ্ধে। এই জ্বালা সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে ওই গৃহবধূ আত্মহত্যা করেন বলে অভিযোগ।

Related Articles

Back to top button