23 Jun 2021, 2:35 AM (GMT)

Coronavirus Stats

30,028,709 Total Cases
390,691 Death Cases
28,994,855 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

মানুষের ভালো করার খেলা হবে, ধর্মের রাজনীতির খেলা শেষ হবে, তোপ দেবের

নিজস্ব সংবাদদাতা, সাগর: যারা মানুষকে ভালোবাসবে, ভালো রাখবে, মা-বোনেদের সম্মান করবে, তাঁদের উন্নয়নের পথে নিয়ে যাবে, তাদের খেলা হবে। আর যারা ধর্ম নিয়ে রাজনীতি ও হিন্দু মুসলিম ভাগ করে ভোট নিতে চাইবে, তাদের খেলা শেষ হবে। শনিবার দক্ষিণ ২৪ পরগনার সাগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী বঙ্কিমচন্দ্র হাজরার সমর্থনে স্থানীয় কৃষ্ণনগর গান্ধী স্মৃতি ফুটবল ময়দানে আয়োজিত জনসভায় এই কথা বলেন ঘাটালের সাংসদ দেব তথা অভিনেতা দীপক অধিকারী।

এদিন সাগরের উন্নয়ন ও জনসমাগম দেখে দেব অভিভূত হন। তিনি বলেন, উন্নয়নের নিরিখে তৃতীয়বারের জন্য রাজ্যে ক্ষমতায় আসছে তৃণমূল কংগ্রেস। সুখে-দুঃখে সাধারণ মানুষের পাশে থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সঙ্গে বিরোধীদের কুৎসা, অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আবেদন জানান দেব। তারকা সাংসদ দেবকে দেখতে এদিন সভায় ভিড় উপচে পড়েছিল। জনসভায় দেব বলেন, আজ খেলা চলছে ধর্ম নিয়ে। কে হিন্দু, কে মুসলিম, তা নিয়ে ভোট ভাগ করা হচ্ছে। আমাদের দল ধর্ম নিয়ে রাজনীতি করে না। আমাদের দল মানুষকে শান্তিতে রাখার রাজনীতি করে।

মানুষের উন্নয়নের জন্য আমাদের দল রাজনীতি করে। দেব বক্তব্য রাখতে উঠতেই ‘খেলা হবে’ স্লোগানে মুখরিত হয় জনসভায। তৃণমূলের নানা উন্নয়ন মূলক কাজের উল্লেখ করে দেব সকলের উদ্দেশে বলেন, যদি আপনাদের মনে হয়, আমাদের দল এবং আমাদের প্রার্থী বঙ্কিমচন্দ্র হাজরা আপনাদের হয়ে কাজ করতে পেরেছেন, তাহলে আপনারা আমাদের প্রার্থীকে জয়যুক্ত করবেন। সাগরে অনেক কাজ হয়েছে দেখে আমার খুব ভালো লেগেছে। এখন খেলা হবে আর খেলা শেষ হবে নিয়ে রাজনীতি চলছে । আমি এইসব বুঝতে পারছি না। কারণ আমি একদমই রাজনীতির বাইরে।দীপক অধিকারী (দেব) বলেন, এত সুন্দর জায়গা আমি আগে দেখিনি। এর জন্য তিনবারের বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরাকে ধন্যবাদ।

গঙ্গাসাগরের মানুষ জানেন, মেলা শুরুর আগে দিদি ঠিক চলে আসেন আপনাদের কাছে। গঙ্গাসাগর মেলাকে বিশ্বের দরবারে তিনি পৌঁছে দিয়েছেন। এর জন্য ধন্যবাদ সাগরের উন্নয়নের কান্ডারি মমতাময়ী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। আমি আপনাদের কাছে ভোট চাইতে আসিনি। আমি আপনাদের ভালোবাসা, আশীর্বাদ চাইতে এসেছি। আজ এত জনসমাগম সমাগম দেখে মনে হচ্ছে, এখানকার তৃণমূল কংগ্রেস প্রার্থী বঙ্কিমচন্দ্র হাজরা চতুর্থ বারেও জিতবেন। নির্বাচন যায়, নির্বাচন আসে। দরকার মানুষের ভালোবাসা আর আশীর্বাদ। সেটা থাকলে চোখ বন্ধ করে জিতে আসা যায়।

সভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী বঙ্কিমচন্দ্র হাজরা, সাগর পঞ্চায়েত সমিতির সভাপতি রাজেন্দ্রনাথ খাঁড়া, জেলা পরিষদের সদস্য মহীতোষ দাস, মৎস্য ও প্রাণিসম্পদ বিকাশ দফতরের কর্মাধ্যক্ষ আব্দুল শামির শাহ, মুড়িগঙ্গা ২ অঞ্চলের কিষান কমিটির সভাপতি মনোরঞ্জন দাস, মুড়িগঙ্গা ২ গ্রাম পঞ্চায়েতের প্রধান গোবিন্দ মণ্ডল, সাগর তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি স্বপনকুমার প্রধান, তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি অমিত শাহ প্রমুখ।

Related Articles

Back to top button

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home2/biswasam/public_html/wp-includes/functions.php on line 4757