15 Jun 2021, 4:42 AM (GMT)

Coronavirus Stats

29,617,058 Total Cases
377,061 Death Cases
28,345,261 Recovered Cases
খবররাজ্য

‘মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্ল্যাকমেল করেছেন অনুব্রত’,কর্মিসভায় বিস্ফোরক দাবি ফিরহাদের

বিশ্ব সমাচারের ওয়েবডেস্কঃ দলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্ল্যাকমেল করার অভিযোগ তুললেন তৃণমূল নেতা ফিরহাদ হাকিম। সোমবার কলকাতা বন্দর এলাকায় এক কর্মিসভায় মারাত্মক এই অভিযোগ করেন তিনি। তাঁর দাবি, ‘দিদিকে ব্ল্যাকমেল করে নলহাটির বিধায়ক মইনুদ্দিন শামসের নাম প্রার্থীতালিকা থেকে বাদ দিয়েছেন অনুব্রত।

’ গত ৫ মার্চ তৃণমূলের প্রার্থীতালিকা ঘোষণা হলে দেখা যায় নলহাটি বিধানসভা কেন্দ্রের বিধায়ক মইনুদ্দিন শামসকে প্রার্থী করেনি দল। এর পরই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভে ফেটে পড়েন মইনুদ্দিন সাহেব। বলেন, টাকা তুলে দিতে না পারায় তাঁর নাম বাদ গিয়েছে। গত সোমবার কলকাতা পুরসভার ৭৮ নম্বর ওয়ার্ডের কর্মিসভায় যোগ দেন ফিরহাদ হাকিম। সেখানে তৃণমূল নেতা মইনুদ্দিনের ভাই নিজামুদ্দিনকে পাশে বসিয়ে বিস্ফোরক অভিযোগ করেন তিনি। সম্প্রতি সেই কর্মিসভার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। আর তাতেই তোলপাড় রাজ্য রাজনীতি।ভিডিয়োতে দেখা যাচ্ছে ফিরহাদ হাকিম মাইক হাতে কর্মীদের উদ্দেশে কিছু বলছেন।

তাতে শোনা যায়, “আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই বসে ছিলাম। আমি নিজেই জানতাম না প্রার্থী তালিকায় ওঁর নাম নেই। তালিকা বেরনোর পর যখন দেখলাম ওঁর নাম নেই, তখন আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন করি এটা কী হল? তখন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আরে অনুব্রত আমাকে ব্ল্যাকমেল করেছে। জবরদস্তি ওঁর নাম কেটে দিয়েছে। আমি কী করব। আমি বললাম, আপনি আমাদের সবার নেত্রী। আপনি না করতে পারলে কে করবে? মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে বললেন, আমাকে সবাইকেই সামলে চলতে হয়। সবার মন রাখতে হয়।

এই আফসোস আমারও। এক ভালো মানুষ, কোনও ঝামেলায় যাননি, তিনি টিকিট পেলেন না।”পরে অবশ্য এরকম কথা বলেননি বলে দাবি করেন ফিরহাদ। তাঁর দাবি, তিনি শুধু বলেছেন টিকিটটা পেলে ভালো হত, কেন দেয়নি জানি না। অনুব্রত অন্যদিকে বলেন যে এলাকার মানুষ চায়নি বলেই টিকিট দেওয়া হয় নি। বিদায়ী বিধায়ক পাঁচ বছর মানুষের সঙ্গে মিশে কাজ করেননি বলে তাঁর দাবি।

Related Articles

Back to top button