23 Sep 2021, 3:48 AM (GMT)

Coronavirus Stats

33,586,892 Total Cases
446,279 Death Cases
32,832,371 Recovered Cases
খবররাজ্য

মমতাকে টক্কর দিতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বঙ্গ বিজেপির

স্টাফ রিপোর্টারঃ মাস চারেক আগে একবার মমতা বন্দ্যোপাধ্যায়কে হারানোর স্বাদ পেয়েছিল গেরুয়া শিবির। নতুন করে ফের একই ঘটনার পুনরাবৃত্তি করতে নিখুঁত পরিকল্পনা করতে চাইছেন বঙ্গ বিজেপি নেতারা। সেই উদ্দেশ্যে শনিবার সকাল থেকেই রণনীতি ঠিক করতে বঙ্গ বিজেপি নেতৃত্ব বৈঠক করছেন।

সূত্রের খবর, তৃণমূল সুপ্রিমোকে ফের ধাক্কা দিতে চেয়ে ইতিমধ্যেই একাধিক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে সেই বৈঠকে।বিজেপি সূত্রে খবর, সবার প্রথম গত বিধানসভা নির্বাচনে বিজেপি ভবানীপুরের যে যে ওয়ার্ডে কম ভোট পেয়েছিল, সেই এলাকাগুলিকে টার্গেট করা হচ্ছে। সেখানে ঘনঘন বিজেপি নেতা-কর্মীদের, এবং প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকেও যেতে বলা হয়েছে। এমনকি, পিছিয়ে থাকা ওয়ার্ডে একটি করে হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলে প্রচার করা যা কিনা, তা নিয়েও চিন্তাভাবনা চলছে।

একই সঙ্গে সংখ্যালঘু অধ্যুষিত এলাকার সব বুথে এজেন্ট বসানোর সিদ্ধান্ত নিয়েছেন বিজেপি নেতারা। বুথে থাকা কোনও এজেন্টকে যদি ভয় দেখিয়ে কেউ তুলে নিয়ে যায়, সেক্ষেত্রে যাতে আরেকজন বসতে পারেন সেই জন্য প্রতি বুথে দু’জন করে এজেন্ট দেওয়ার কথা ভাবা হয়েছে।এখানেই শেষ নয়, শাসকের প্রচারের আলোর সামনে যাতে গেরুয়া আভা ফিকে না হয়ে যায়, সেটা নিশ্চিত করতে প্রচুর পরিমাণে পোস্টার-ব্যানার ছাপানোর নির্দেশ দিয়েছেন বিজেপি নেতৃত্ব।

কারণ তাঁদের আশঙ্কা, বিজেপি প্রার্থীর সমর্থনে থাকা পোস্টার ব্যানার ছিঁড়ে দিতে পারে শাসকদল। যতবার পোস্টার ছেঁড়া হবে, ততবার যাতে নতুন পোস্টার লাগানো যায়, সেই ভাবনা থেকেই এই সিদ্ধান্ত।

Related Articles

Back to top button