25 Sep 2021, 11:57 AM (GMT)

Coronavirus Stats

33,624,419 Total Cases
446,690 Death Cases
32,876,319 Recovered Cases
খবররাজ্য

মমতাকে আদালতে নিয়ে গিয়েছি, আবার তাঁকে চ্যালেঞ্জ করব : বিজেপি প্রার্থী

স্টাফ রিপোর্টারঃ শুক্রবার একদিকে যখন ভবানীপুর উপনির্বাচনের জন্য মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে এদিনই বিজেপি জানিয়ে দিল, মমতার বিরুদ্ধে তাঁদের ‘চ্যালেঞ্জ’ আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। গত বিধানসভা ভোটে এন্টালি বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

কিন্তু তিনি তৃণমূল প্রার্থী স্বর্ণকমল সাহার কাছে হেরে যান। এবার নিজের নানিবাড়ি এলাকা থেকে ভোটে লড়বেন প্রিয়াঙ্কা। ভবানীপুরে তাঁর প্রতিপক্ষ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে প্রতিপক্ষ যতই কঠিন হোক না কেন, ভোটে জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী প্রিয়ঙ্কা।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘‌আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে আদালতে নিয়ে গিয়েছি। ভোট পরবর্তী হিংসা নিয়ে সেখানে তাঁকে ভুল প্রমাণিত করেছি। দ্বিতীয়বার আমি তাঁকে চ্যালেঞ্জ করব। মানুষ যদি ইচ্ছেমতো ভোট দিতে পারে, তাহলে আমি জিতব।’‌ ভবানীপুরের ওলিগলি যে তিনি ভালোভাবেই চেনেন সেকথা মনে করিয়ে দিয়ে বিজেপি প্রার্থী জানান, ‘‌আমি ভবনীপুরে জন্মেছি। ভবানীপুর আমার নানিবাড়ি।

প্রতিটি রাস্তা আমি চিনি।’‌ একইসঙ্গে তিনি জানান, ‘‌আমি হারি বা জিতি। মানুষের জন্য সবসময় সোচ্চার হব। আমি প্রতিটি মানুষের দরজায় দরজায় যাব। অনুন্নয়ন নিয়ে মানুষের সঙ্গে কথা বলব। মানুষের বেঁচে থাকার জন্য সামগ্রিক উন্নয়ন খুব প্রয়োজন।’‌

Related Articles

Back to top button