13 Jun 2021, 2:07 AM (GMT)

Coronavirus Stats

29,439,989 Total Cases
370,407 Death Cases
28,043,446 Recovered Cases
দেশ

মন্ত্রীর যৌন কেলেঙ্কারির ভিডিও ফাঁস, দলের চাপে শেষ পর্যন্ত ইস্তফা

সংবাদ সংস্থা : অভিযোগ অস্বীকার করলেও শেষ পর্যন্ত পদত্যাগই করলেন কর্ণাটকের জলসম্পদ মন্ত্রী রমেশ জারকিহোলি। তাঁর বিতর্কিত যৌন ভিডিও ফাঁস হতেই চরম অস্বস্তিতে পড়ে বিজেপির বি এস ইয়েদুরাপ্পার সরকার। নৈতিকতার কারণেই তাঁর এই পদত্যাগ বলে জানানো হয়েছে। এদিন বিধায়কভাই বালাচন্দ্র জারকিহোলির মাধ্যমে মুখ্যমন্ত্রীর কাছে ইস্তফা পত্র পেশ করেন রমেশ।

সম্পূর্ণ ঘটনার সিবিআই তদন্তের দাবি করেছেন বিজেপি বিধায়ক বালাচন্দ্র জারকিহোলি। মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পাকে দেওয়া চিঠিতে রমেশ জারকিহোলি জানিয়েছেন, ‘আমার বিরুদ্ধে ওটা সব অভিযোগ সত্যের থেকে অনেক দূরে। প্রকৃত সত্য উদঘাটনে সিবিআই তদন্ত হোক। জানি আমি নির্দোষ, কিন্তু নৈতিক কারণে আমি পদত্যাগ করছি। দয়া করে আমার পদত্যাগ পত্র গ্রহণ করবেন।’ পাঁচ রাজ্যে ভোটের দিন ঘোষণা হয়ে গিয়েছে।

তারপর মন্ত্রীর এই বিতর্কিত ভিডিও-তে চাপে পড়ে বিজেপি। মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা দলের নেতাদের সঙ্গে জরুরি বৈঠক সারেন। তারপরই তড়িঘড়ি মন্ত্রিত্ব থেকে রমেশ জারকিহোলিকে ইস্তফা পেশের নির্দেশ দেয় দল। কিন্তু, তাতে প্রথমে রাজি ছিলেন না কর্ণাটকের জলসম্পদ মন্ত্রী। গোটা বিষয়টিকে ‘ষড়যন্ত্র’ বলে দাবি করেন তিনি। জানিয়েছিলেন, তিনি নির্দোষ, ওই মহিলাকে তিনি চেনেন না। দোষ প্রমাণিত হলে পদত্যাগ করবেন তিনি। তবে, শেষ পর্যন্ত দলের চাপেই ইস্তফা দিলেন রমেশ জারকিহোলি। যদিও বিজেপির তরফে

এই ইস্যুতে সরকারিভাবে কোনও মন্তব্য করা হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button