15 Jun 2021, 4:42 AM (GMT)

Coronavirus Stats

29,617,058 Total Cases
377,061 Death Cases
28,345,261 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

মনোনয়ন পত্র জমা দিলেন কান্তি গাঙ্গুলি, গিয়াসউদ্দিন মোল্লা সহ কয়েকজন প্রার্থী

হেদায়তুল্লা পুরকাইত, ডায়মন্ড হারবার: বুধবার ডায়মন্ড হারবার মহকুমা এলাকার কয়েকটি বিধানসভা কেন্দ্রের বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিলেন ডায়মন্ড হারবার মহকুমা অফিসে। এদিন বেলা ১১টা নাগাদ মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী গিয়াসউদ্দিন মোল্লা কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে মনোনয়ন পত্র জমা দিতে আসেন।

ডায়মন্ড হারবার এসডিও মাঠ থেকে কর্মী-সমর্থকদের নিয়ে মিছিল করে আসেন। জেটিঘাটের কাছে মিছিল আটকে দেয় পুলিশ। নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী কয়েকজনকে সঙ্গে নিয়ে মহকুমা অফিসে মনোনয়ন পত্র জমা দিতে যান গিয়াসউদ্দিন মোল্লা। তার আগে তিনি সাংবাদিকদের জানান, এবার আগের থেকে বেশি ভোটে জিতব। শুধু মগরাহাট পশ্চিম বিধানসভা নয়, সারা রাজ্যে তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা পুনরায় জিতবেন।

এদিন মনোনয়ন পত্র জমা দেন কুলপি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী যোগরঞ্জ হালদার, মন্দিরবাজার বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী জয়দেব হালদার, রায়দিঘি বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী কান্তি গাঙ্গুলি, ডায়মন্ড হারবার বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী প্রতীকউর রহমান, রায়দিঘি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অলোক জলদাতা।

Related Articles

Back to top button