15 Jun 2021, 3:12 AM (GMT)

Coronavirus Stats

29,617,058 Total Cases
377,061 Death Cases
28,345,261 Recovered Cases
কাকদ্বীপদক্ষিণ ২4 পরগণা

মনোনয়নপত্র জমা দিলেন কাকদ্বীপ মহকুমার ৩ বিজেপি প্রার্থী

শঙ্কু দাস, কাকদ্বীপ : শুক্রবার কাকদ্বীপ মহকুমার ১৩১ নম্বর কাকদ্বীপ ও ১৩০ নম্বর পাথরপ্রতিমা বিধানসভার বিজেপির প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিলেন। এদিন প্রার্থীরা সকালে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে স্থানীয় মন্দিরে পুজো দিয়ে মহকুমা শাসকের কার্যালয়ের সামনে পৌঁছোন। ঘড়ির কাটা সাড়ে ১২টার ঘর ছুঁইতেই কাকদ্বীপ বিধানসভার বিজেপি প্রার্থী দীপংকর জানা বিজেপির রাজ্য নেতৃত্ব সায়ন্তন বসুকে সঙ্গে নিয়ে মহকুমা শাসকের অফিসে আসেন। তার ঠিক ১০ মিনিট পর মহকুমা শাসকের অফিসে আসেন পাথরপ্রতিমা বিধানসভার বিজেপির প্রার্থী অসিত হালদার।

এরপরই চলে কাগজপত্র খুঁটিয়ে খুঁটিয়ে দেখে নেওয়ার পর্ব।প্রায় ৩ ঘন্টা পর আনুমানিক দুপুর ৩টে নাগাদ প্রার্থী দীপঙ্কর জানা তাঁর মনোনয়নপত্র মহকুমা শাসক অরণ্য ব্যানার্জির হাতে তুলে দেন। কাকদ্বীপ থেকে দীপঙ্করবাবু প্রথমবার মনোনয়নপত্র জমা দিলেন। এদিন মনোনয়নপত্র জমা দিয়ে দীপঙ্করবাবু বলেন, তৃণমূলের দুর্নীতিকে হাতিয়ার করেই এই নির্বাচনে লড়াই করব আমরা। তবে নেতা হয়ে কাজ করব না, মানুষের সেবক হয়ে কাজ করব। কাকদ্বীপ বিধানসভা কেন্দ্রে দীপঙ্করবাবু জয়ের বিষয়ে আশাবাদী।


অন্যদিকে, এদিন ঠিক দেড়টা নাগাদ মহকুমা শাসকের অফিসে ডেপুটি ম্যাজিস্ট্রেট রাজিব দাশগুপ্তর হাতে মনোনয়নপত্র জমা দেন পাথরপ্রতিমা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অসিত হালদার। এদিন তিনি মনোনয়নপত্র জমা দিয়ে জানান, তৃণমূলের দুর্নীতির বিষয়গুলিকে মানুষের কাছে তুলে ধরা হবে। পাশাপাশি বিজেপি ক্ষমতায় এলে কংক্রিটের নদীবাঁধ, উন্নত রাস্তাঘাট, শিক্ষা, স্বাস্থ্য ও আরও বেশি কর্মসংস্থানের ইস্যু গুলিকে এই নির্বাচনে তুলে ধরা হবে।


তবে বৃহস্পতিবার সাগর বিধানসভার বিজেপি প্রার্থী বিকাশ কামিলা মহকুমা শাসকের দপ্তরে মনোনয়নপত্র জমা দেন।

Related Articles

Back to top button