24 Jul 2021, 11:39 AM (GMT)

Coronavirus Stats

31,332,159 Total Cases
420,043 Death Cases
30,503,166 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণারাজ্য

ভিডিও কল করে স্ত্রীকে দেখিয়ে যুবকের আত্মহত্যা সোনারপুরে

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: ভিডিও কল করে স্ত্রীকে যুবক বলেছিলেন, আত্মহত্যা করছি। এরপর তাঁর সঙ্গে ফোনে কোনও যোগাযোগ করতে পারেনি পরিবার। তিনদিন নিখোঁজ থাকার পর করমচা বাগানের ভিতর থেকে ওই যুবকের পচাগলা ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতের নাম নাজির খান(৩১)।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে সোনারপুর থানার বেনেচাঁদনি এলাকার বাইপাস সংলগ্ন এলাকায়। এর জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় বাসিন্দারা পচা গন্ধ পেয়ে খবর দেন সোনারপুর থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, বেনেচাঁদনি এলাকার বাসিন্দা নাজির খান করমচা কারখানায় কাজ করতেন।

সেই কাজ চলে যায়। তারপর রাস্তার কাজ দেখাশোনা করতেন। লকডাউনের পর থেকেই তাঁর রোজগার কমে গিয়েছিল। পরিবারে দুই মেয়ে, এক ছেলে ছিল। স্ত্রী জারিনা বিবি বলেন, সোমবার সকালে কাজে যাচ্ছি বলে বেরিয়েছিল। এরপর এক বন্ধুর ফোন থেকে ভিডিও কল করে বলে আত্মহত্যা করছি। দেখি ঝুলছে। দেখেশুনে আমি হতভম্ভ হয়ে যাই। স্বামীকে বাড়ি ফিরে আসতে বলি।

কোন জায়গায় আছে, তাও চিনতে পারিনি। এরপর বারবার ফোনে যোগাযোগ করলেও তাঁকে পাওয়া যায়নি। অনেক খোঁজ চালানো হয়। ওইদিনই রাতে সোনারপুর থানায় মিসিং ডায়েরি করা হয়। তিনি আরও বলেন, কাজকর্ম করতে গিয়ে বাজারে স্বামীর প্রচুর ঋণ হয়ে গিয়েছিল। পাওনাদাররাও বাড়িতে এসে চড়া সুরে কথা বলত। ফলের ব্যবসা করবে বলে স্বামী টাকা জোগাড় করছিল।

ঋণের টাকা শোধ করতে না পেরেই আত্মহত্যা করেছে। প্রতিবেশীরা বলেন, বাড়িতে টাকাপয়সা নিয়েও অশান্তি লেগে ছিল। অনেকেই টাকার জন্য এসে চাপ দিত পরিবারকে। এর জন্য আত্মহত্যা করবে ভাবতে পারিনি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Related Articles

Back to top button