19 Jun 2021, 6:07 AM (GMT)

Coronavirus Stats

29,853,870 Total Cases
385,815 Death Cases
28,725,030 Recovered Cases
খবরখেলা

ভারত হারলেও নতুন রেকর্ড গড়লো মতেরা স্টেডিয়াম

সংবাদ সংস্থা: করোনা পরবর্তী সময়ে দীর্ঘদিন পর ঘরের মাঠে ফিরেছে ক্রিকেট। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজেই গ্যালারিতে আবার ক্রিকেট পাগল জনতার উপস্থিতি ফিরতে শুরু করে। টেস্ট সিরিজে দর্শকরা যেমন খেলা উপভোগ করেছে, দর্শকের উপস্থিতিও বেশ উপভোগ করেছেন ক্রিকেটাররা।

তবে শুক্রবারের মোতেরা নতুন রেকর্ড তৈরি করল। করোনা অধ্যায়ে ক্রিকেট মাঠে উপস্থিতি সব থেকে বেশি দর্শক। শুক্রবার মাঠে ছিলেন ৫৭ হাজার মানুষ। ভলিন্টিয়ার, পুলিশ ও দর্শকসহ প্রায় ৫৭ হাজার মানুষ উপস্থিত ছিলেন ম্যাচে। মোতেরা বিশ্বের সবথেকে বড় স্টেডিয়াম। যেখানে একসঙ্গে ১ লক্ষ ১০ হাজার দর্শক খেলা দেখতে পারেন। গুজরাট সরকারের পক্ষ থেকে এখন ৫০ % দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান অনিল প্যাটেল বলেছেন, “৫২ হাজার দর্শক টিকিট কেটে এই ম্যাচ দেখেছেন।

এছাড়াও ৩০০০-৪০০০ ফ্রি টিকিটও দেওয়া হয়েছিল। মোট ৫৭ হাজার দর্শকদের মধ্যে ভলিন্টিয়ার ও পুলিশরাও ছিল।” সব থেকে বেশি বিক্রি হয়েছে ৫০০ ও ১০০০টাকার টিকিট।করোনার পর ক্রিকেট ভক্তরা মাঠে ফিরেছেন আগের মতোই। আছে শুধু মাস্ক, স্যানিটাইজার ও দূরত্ববিধি মানার নিয়ম। সব নিয়ম যদিও মানছেন না দর্শকরা। কিন্তু খেলা উপভোগ করছেন ঠিকই। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচে ভারত অধিনায়ককেও দেখা গিয়েছিল দর্শকদের সঙ্গে মজা করতে।

এমনকি এক ভক্ত তো মাঠের মধ্যেও ছুটে আসেন বিরাটের জন্য। বিরাট তাঁকে দূরে থাকতে বলেছিলেন, জৈব সুরক্ষা বলয়ের নিয়মরক্ষার জন্য। রেকর্ড সংখ্যক দর্শক গ্যালারিতে উপস্থিত থাকলেও, এ দিনের ম্যাচে এমন কোনও ঘটনা দেখতে পাওয়া যায়নি।

Related Articles

Back to top button