05 Aug 2021, 6:50 AM (GMT)

Coronavirus Stats

31,855,725 Total Cases
426,782 Death Cases
31,007,795 Recovered Cases
খবরখেলা

ভারতের বিরুদ্ধে পূর্ণশক্তি নিয়ে নামতে চাইছেন রুট

সংবাদ সংস্থা : সামনেই ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ। ৫ ম্যাচের সেই সিরিজে দলের কোনও ক্রিকেটারকে শুধু মাত্র ঘুরিয়ে ফিরিয়ে খেলানোর (রোটেশন পদ্ধতি) নিয়মের জন্য বসাতে রাজি নন জো রুট। ইংরেজ অধিনায়কের মতে সেরা দলই নামানো উচিত।এক সাক্ষাৎকারে রুট বলেন, “এমন একটা সময়ের মধ্যে দিয়ে আমরা যাচ্ছি, যখন ঘুরিয়ে ফিরিয়ে খেলার নিয়মকে সরিয়ে রাখা দরকার। সবাই যদি সুস্থ থাকে তা হলে সেরা দল নিয়েই নামা উচিত।

সামনের সিরিজের জন্য আমি খুব উত্তেজিত।”ইংল্যান্ড দলের ক্রিকেটারদের টানা খেলার পরিশ্রম থেকে বিরত রাখার জন্য অনেক সময় সুস্থ থাকলেও বিশ্রামে পাঠিয়ে দেওয়া হয়। বহু ম্যাচে জেমস অ্যান্ডারসন এবং স্টুয়ার্ট ব্রডকে একসঙ্গে খেলানো হয় না এই নিয়মের কারণেই।৪ অগস্ট থেকে শুরু ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজ।

রুট বলেন, “দুটো দুর্দান্ত দলের বিরুদ্ধে ১০টি টেস্ট খেলব আমরা। কঠিন লড়াইয়ের মুখোমুখি হব। সেখানে দলের সকলে যদি সুস্থ থাকে তা হলে সেরা দল নিয়েই নামব আমরা।” বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম ফাইনালে খেলার সুযোগ পায়নি ইংল্যান্ড।

রুট বলেন, “দর্শক হিসেবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল দেখা বেদনাদায়ক। আমাদের কাছে সুযোগ ছিল। এ বার আরও ভাল ক্রিকেট খেলে আমরা ফাইনালে পৌঁছতে চাই। সেই জন্য সেরা ক্রিকেটারদেরই দলে চাই।”

Related Articles

Back to top button