16 Jun 2021, 10:29 AM (GMT)

Coronavirus Stats

29,633,105 Total Cases
379,601 Death Cases
28,388,100 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

ভাঙড় বইমেলায় এসে ভুল ধারণা ভাঙল জয় গোস্বামীর

জাহাঙ্গির হোসেন, ভাঙড়: সোমবার ভাঙড় মহাবিদ্যালয় মাঠে উদ্বোধন হল চতুর্থ বর্ষের ভাঙড় বইমেলা। প্রদীপ প্রজ্জ্বলন করে বই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রখ্যাত কবি সাহিত্যিক জয় গোস্বামী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিশু সাহিত্যিক পার্থজিৎ গঙ্গোপাধ্যায়, চিত্রপরিচালক তপন সিনহা, ভাঙড়ের প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলাম সহ অনান্যরা। বইমেলা চলবে ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত।এ বছর বইমেলায় মোট ৩০টি বুক স্টল রয়েছে। করোনা বিধি মেনেই বইমেলা সুন্দরভাবে সাজানো হয়েছে বলে জানান ভাঙড়ের প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলাম। ভাঙড় নিয়ে সাধারণ মানুষের ধারণা যে সম্পূর্ণ ভুল, তা এখানে না এলে বুঝতে পারতাম না বলে জানালেন প্রখ্যাত কবি সাহিত্যিক জয় গোস্বামী।

পাশাপাশি তিনি আরও জানান, ভাঙড়ের মানুষ এত সুন্দর ভাবে বই উৎসবে মাততে পারেন, তা আমার অজানা ছিল। এখানে এসে আমি অভিভূত।ভাঙড় বই মেলা কমিটির সক্রিয় সদস্য ঝর্না মণ্ডল জানান, অহিদুল ইসলাম, বাহারুল ইসলাম, মোদাসসের হোসেন, ইব্রাহিম মোল্লা সহ এলাকার সকল জনপ্রতিনিধি ও প্রশাসনিক আধিকারিক এবং ভাঙড় মহাবিদ্যালয়ের অধ্যক্ষ, অধ্যাপকরা সাহায্য না করলে এমন মহতী অনুষ্ঠান করা কখনওই সম্ভব হত না। এবার সাধারণ মানুষ যদি বই কেনেন, তাহলেই বইমেলা সার্থক হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button