26 Jul 2021, 7:23 AM (GMT)

Coronavirus Stats

31,439,764 Total Cases
421,411 Death Cases
30,613,047 Recovered Cases
খবররাজ্য

ভাঙড়ে চারজনকে কুপিয়ে খুনের চেষ্টা, অভিযুক্তকে খালে নেমে ধরল পুলিশ

বিশ্ব সমাচার, ভাঙড়: পারিবারিক বিবাদের জেরে ধারালো অস্ত্র দিয়ে চারজনকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের বড়ালি তাঁতিপাড়ায়। ঘটনায় অভিযুক্ত যুবক সামসের আলি মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। গুরুতর জখম অবস্থায় চার জনকে নলমুড়ি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হওয়ায় চারজনকেই কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সামসের নামে ওই যুবকের সঙ্গে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ চলছিল। বৃহস্পতিবার বাড়ির মধ্যেই অশ্লীল ভাষায় গালিগালাজ করতে শুরু করেছিল সে। সেই সময় প্রতিবাদ করেন ছোট ভাইয়ের স্ত্রী নাজমা বিবি।

হঠাৎই সামসের ছুটে গিয়ে ধারালো হাঁসুয়া নিয়ে নাজমা বিবির উপর ঝঁপিয়ে পড়ে বলে অভিযোগ। একের পর এক কোপ মারার অভিযোগ উঠেছে। নাজমার চিৎকার শুনে তাঁকে রক্ষা করতে ছুটে আসেন প্রতিবেশীরা। প্রতিবেশীদের উপরেও চড়াও হয় সামসের। হাঁসুয়া দিয়ে আরও তিনজনকে কুপিয়ে দেয় সে।

জখম নাজমা বিবি, প্রতিবেশী আলাউদ্দিন মোল্লা, সফিকউদ্দিন মোল্লা, সেরিনা বিবিদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়৷ ভাঙড় থানার পুলিশ খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়। আইসি শ‍্যাম প্রসাদের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী অভিযুক্ত যুবককে গ্রেফতার করতে অভিযানে নামে।পুলিশের হাত থেকে বাঁচতে ভাঙড় খালে ঝাঁপ মারে সামসের।

পুলিশকর্মীরা খালে নেমে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। আক্রান্তদের পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Related Articles

Back to top button