16 Jun 2021, 11:29 AM (GMT)

Coronavirus Stats

29,633,105 Total Cases
379,601 Death Cases
28,388,100 Recovered Cases
দক্ষিণ ২4 পরগণা

ভাঙড়ের গরিব অগ্নিদগ্ধ ছাত্রীর চিকিৎসার ব্যবস্থা করলেন তৃণমূল প্রার্থী

নিজস্ব সংবাদদাতা, ভাঙড় : গরিব অগ্নিদগ্ধ ছাত্রীর চিকিৎসায় এগিয়ে এলেন ভাঙড়ের তৃণমূল প্রার্থী রেজাউল করিম। দীর্ঘ চার মাস পর প্রার্থীর চেষ্টায় চিকিৎসা পাচ্ছেন কিশোরী মেয়ে নমিতা মণ্ডল। গতবছর দীপাবলিতে বাড়িতে প্রদীপ জ্বালাতে গিয়ে নমিতার গায়ে আগুন লেগে যায়। দিদিমা ও কাকার চেষ্টায় সেই আগুন নেভে। কিন্তু তার দেহের বেশ কিছু অংশ পুড়ে যায়।

কিছু দিন হাসপাতালে চিকিৎসার পর বাড়ি ফিরে আসে নমিতা। চিকিৎসকরা প্লাস্টিক সার্জারি ও ওষুধ খাওয়ানোর কথা বলেন। নমিতার বাবা নেই। ফলে সেভাবে তার চিকিৎসা হয় না। ভাঙড়ের জাগুলগাছির বাসিন্দা ওই ছাত্রী তালপাতার কুঁড়েঘরে মায়ের সঙ্গে থাকে। পরিচারিকার কাজ করে সংসার চালান মা আলপনা মণ্ডল। মেয়ে নমিতা ঘটকপুকুর বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। কয়েক মাস ধরে বিছানায় শয্যাশায়ী হয়ে পড়ে নমিতা। মা আলপনা মণ্ডল গ্রামবাসীদের কাছ থেকে আর্থিক সাহায্য নিয়ে ওষুধ খাইয়ে কোনওরকমে মেয়েকে বাঁচিয়ে রেখেছিলেন।


ভাঙড়ের একটি কাগজে সেই খবর প্রকাশিত হয়। সেই কথা জানতে পেরে তৃণমূল প্রার্থী ডাক্তার রেজাউল করিম দশম শ্রেণির ওই অগ্নিদগ্ধ ছাত্রীর পাশে দাঁড়ান। নলমুড়ি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের আধিকারিকের সহযোগিতায় চিত্তরঞ্জন হাসপাতালের প্লাস্টিক সার্জারি বিভাগের চিকিৎসক ফিরদৌস রহমানের কাছে ভর্তি করেন।

তিনি নমিতার প্লাস্টিক সার্জারি করবেন।

Related Articles

Back to top button