16 Jun 2021, 9:58 AM (GMT)

Coronavirus Stats

29,633,105 Total Cases
379,601 Death Cases
28,388,100 Recovered Cases
Breaking Newsখবরদক্ষিণ ২4 পরগণা

ভাঙড়ের কাশীপুরে প্রচুর কাটাতেল, গাঁজা উদ্ধার, অভিযুক্ত পলাতক

জাহাঙ্গির হোসেন, ভাঙড় : দিনভর অভিযান চালিয়ে প্রচুর পরিমাণে বেআইনি কাটাতেল, কেরোসিন, সলভিন গাঁজা বাজেয়াপ্ত করল কাশীপুর থানার পুলিশ। মঙ্গলবার ভাঙড়ের কাশীপুর থানার পানাপুকুর, গাবতলা, ভোগালি গ্রামে এই অভিযান চালানো হয়। পুলিশ জানিয়েছে, মূল অভিযুক্ত এন্তাজুল মোল্লা পলাতক। তার খোঁজ চলছে। তার বাড়ি থেকে কয়েকশো লিটার কাটাতেল, কেরোসিন, সলভিন সহ কাটাতেল তৈরির উপকরণ বাজেয়াপ্ত করা হয়েছে।


পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, পানাপুকুর গ্রামে জনবহুল এলাকার মধ্যে দীর্ঘদিন ধরে কাটাতেল তৈরির রমরমা ব্যবসা করতেন এন্তাজুল। বেড়া দেওয়া ঘুপচি ঘরের মধ্যে থরে থরে সাজানো ড্রাম ভর্তি বেআইনি কেরোসিন তেল। সেই কেরোসিন তেলে সলভিন ও রাসায়নিক মিশিয়ে তৈরি করা হত কাটাতেল। পরে তা খোলাবাজারে বিক্রি করা হত। গোপন সূত্রে খবর পেয়ে ওসি সমরেশ ঘোষের নেতৃত্বে পুলিশবাহিনী ওই এলাকায় অভিযান চালিয়ে তাজ্জব বনে যায়। জনবহুল এলাকার মধ্যে মজুত করা হয়েছে বেআইনি দাহ্য পদার্থ।

সেই ঘরের পাশেই উনুনে রান্না করছেন বাড়ির লোকজন। কোনও ভাবে আগুন লেগে গেলে ওই গ্রামের কয়েকশো বাড়ি ভস্মীভূত হয়ে যাওয়ার সম্ভাবনা ছিল। পুলিশ ওই বাড়িতে হানা দিলে পালিয়ে যায় মূল অভিযুক্ত এন্তাজুল। এদিন পুলিশি অভিযানকে সাধুবাদ জানিয়েছেন গ্রামবাসীরা। ওই দিনই ভোগালিতে কাশীপুর থানার ওসি সমরেশ ঘোষের উদ্যোগে অভিযান চালানো হয়। সেখানে

কাটা হয় গাঁজা গাছ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button