26 Jul 2021, 8:24 AM (GMT)

Coronavirus Stats

31,439,764 Total Cases
421,411 Death Cases
30,613,047 Recovered Cases
খবররাজ্য

ভাঙড়ে ২ ব্যক্তিকে খুনের অভিযোগ, এলাকায় উত্তেজনা

বিশ্ব সমাচার, ভাঙড় : জুয়া খেলার পর টাকার ভাগ বাঁটোয়ারা নিয়ে এক যুবকের সঙ্গে গন্ডগোল হয়েছিল। অভিযোগ, তার জেরেই ওই যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে এক ব্যক্তি। সে ঘটনা দেখে ফেলায় নিজের ভাইপোকেও খুন করে সে। ঘটনাটি ঘটেছে, শনিবার রাতে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে কাশীপুর থানা এলাকায়। এই ঘটনায় পলাতক অভিযুক্ত। পুলিশ জানিয়েছে, নিহতদের নাম মুজিবুল মোল্লা (২৩) এবং রবিউল খান (২০)।

পূর্ব রঘুনাথপুর এলাকার বাসিন্দা ওই যুবকদের খুনে অভিযুক্ত নেত্তাউদ্দিন খানের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, রাধানগর বাজারের খালপাড় সংলগ্ন এলাকায় বেশ কিছুদিন ধরেই একটি জুয়ার ঠেক চালাচ্ছিল নেত্তাউদ্দিন। শনিবার সেই ঠেকেই জুয়া খেলেছিলেন মুজিবুল। তাঁর পরিবারের দাবি, নেত্তাউদ্দিনের ঠেকে জুয়া খেলে মুজিবুল প্রায় ১ লাখ টাকার কাছাকাছি জিতেছিলেন। কথা ছিল, শনিবার রাতেই মুজিবুলকে জেতা টাকা দেবে নেত্তাউদ্দিন

টাকা নিতে শনিবার রাতে নেত্তাউদ্দিনের বাড়িতে হাজির হন মুজিবুল। কিন্তু, আচমকা দু’জনের মধ্যে বচসা শুরু হয়ে যায়। অভিযোগ, বচসা চলাকালীন একটি ধারালো অস্ত্র দিয়ে মুজিবুলকে কুপিয়ে খুন করে নেত্তাউদ্দিন। সে দৃশ্যই দেখতে পান অভিযুক্তের ভাইপো রবিউল। এরপর বাড়ির বাইরে এসে নেত্তাউদ্দিন রবিউলকেও কুপিয়ে খুন করে বলে অভিযোগ।

ঘটনার কথা জানতে পেরে স্থানীয়রাই কাশীপুর থানায় খবর দেন। পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকেই পলাতক নেত্তাউদ্দিন। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। ইতিমধ্যেই অভিযুক্তের স্ত্রী-কে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

সেই সঙ্গে একটি স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খুনের ঘটনায় এলাকায় উত্তেজনা থাকায় টহলদারিও শুরু করেছে পুলিশ বাহিনী।

Related Articles

Back to top button