21 Sep 2021, 2:02 AM (GMT)

Coronavirus Stats

33,502,744 Total Cases
445,416 Death Cases
32,742,059 Recovered Cases
খবররাজ্য

“ভবানীপুরের মানুষের সাথে আমার নাড়ির বন্ধন”, মনোনয়ন জমা দিয়ে আবেগঘন পোস্ট মমতার

স্টাফ রিপোর্টারঃ শুক্রবার, গণেশ চতুর্থীর দিন আলিপুরের সার্ভে বিল্ডিংয়ে মনোনয়ন পেশ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তাঁর সঙ্গে ছিলেন ফিরহাদ হাকিমের স্ত্রী ইসমাত হাকিম, প্রযোজক নিসপাল সিং রানে, বাবলু সিং এবং মিরাজ শাহ। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে মনোনয়ন জমার সময় ভিড় নিয়ন্ত্রণের বিষয়টিতে বিশেষ খেয়াল রাখা হয়। আঁটসাঁট নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয় আলিপুর সার্ভে বিল্ডিং চত্বর।

ভবানীপুরের সঙ্গে নিজের আত্মিক সম্পর্ক বোঝাতে গিয়ে তিনি এদিন ফেসবুক পোস্টে লেখেন, ভবানীপুরের মানুষের সাথে আমার নাড়ির বন্ধন অচ্ছেদ্য গ্রন্থিতে আবদ্ধ। বাম শাসনে স্বৈরাচারী শাসকের রক্তচক্ষুর পরোয়া না করে তাঁরা আমার সাথে বারংবার প্রতিবাদে সামিল হয়েছেন। তাঁদের সবাইকে আমি নত মস্তকে প্রণাম জানাই। বর্তমান কেন্দ্রীয় সরকারের একের পর এক জনবিরোধী নীতি, কোভিড মোকাবিলায় চূড়ান্ত ব্যর্থতা, টিকানীতি নিয়ে মিথ্যাচার – এই রাজ্য তথা সমগ্র দেশবাসীকে এক ভয়ানক সংকটের সামনে এনে ফেলেছে।

বিভিন্ন সময় বিজেপির নির্মম অত্যাচারের শিকার হয়েছে কৃষক থেকে শ্রমিক, নারী থেকে দলিত। বাংলার মনীষীদের নাম বিকৃত করা বা তাঁদের সম্বন্ধে ভুল তথ্য পরিবেশন – বিগত বিধানসভা নির্বাচনের সময় বিজেপি নেতারা বাংলাকে নিরন্তর অপমান করে গেছেন। টিকা প্রদানে বা প্রাকৃতিক বিপর্যয়ে সাহায্যের প্রশ্নেও কেন্দ্রীয় সরকারের বাংলার প্রতি বিমাতৃসুলভ আচরণ কারুর দৃষ্টি এড়ায়নি।

তাই আরও একবার ধর্মীয় উগ্রপন্থার পৃষ্ঠপোষকদের পরাজিত করে বাংলায় শান্তি, সম্প্রীতির বাতাবরণ অক্ষুণ্ণ রাখার লক্ষ্যে আমি মরণপণ সংগ্রামের জন্যে প্রস্তুত। ভবানীপুর বিধানসভা কেন্দ্রে আসন্ন উপনির্বাচনের জন্য মানুষের আশীর্বাদ ও দোয়াকে পাথেয় করে আলিপুর সার্ভে বিল্ডিং-এ আজ মনোনয়ন পত্র জমা দিলাম।

Related Articles

Back to top button