28 Jul 2021, 1:23 AM (GMT)

Coronavirus Stats

31,484,605 Total Cases
422,054 Death Cases
30,663,147 Recovered Cases
খবরখেলা

ব্যাট হাতে শচীন,পন্টিংকে টপকে গেলেন বোলার সাউদি, সামনে রয়েছেন ধোনি

সংবাদ সংস্থা : সচিন তেন্ডুলকর, রিকি পন্টিং, এবি ডিভিলিয়ার্স, ক্লাইভ লয়েড, ইয়ান বোথাম, সনৎ জয়সূর্যর মতো ব্যাটসম্যানকে ছক্কা মারায় পিছনে ফেলে দিলেন টিম সাউদি। মঙ্গলবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে দুটো ছয় মারেন তিনি। ৭৯ টেস্টে তাঁর ছয়ের সংখ্যা দাঁড়ালো ৭৫।

বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যানদের থেকেও বেশি ছয় মেরেছেন এই কিউই পেসার।বল হাতে তাঁকে ভয় করেন অনেক ব্যাটসম্যানই। তবে ব্যাট হাতেও যে তিনি বোলারদের কষ্টের হতে পারেন তা বলে দিচ্ছে সাউদির এই ছয় মারার রেকর্ড। টেস্টে ৭৮টি ছয় মারা মহেন্দ্র সিংহ ধোনিকেও টপকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তালিকায় সবার ওপরে রয়েছেন আরও এক কিউই। নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ব্রেন্ডন ম্যাকালাম ১০৭টি ছয় মেরেছেন ১০১টি ম্যাচে।বল হাতেও ভারতের ত্রাস হয়ে ওঠেন সাউদি। ভারতের দুই ওপেনারকে দিরিয়ে দেন তিনিই। সাউদির মতে এখনও তিন রকম ফল হওয়ার সম্ভাবনাই রয়েছে। তিনি বলেন, “কঠিন দিন ছিল আমাদের জন্য।

তবে শেষ দিনে যে কোনও কিছুই হতে পারে। ভারতীয় দলে ভাল ব্যাটসম্যান রয়েছে। ওদের অন্যতম সেরা দুই ব্যাটসম্যান এই মুহূর্তে ক্রিজে। ম্যাচের ফল কোন দিকে যাবে, তা প্রথম দুই ঘণ্টার মধ্যেই স্পষ্ট হয়ে যাবে।” কোন দল জিতবে, তা এখনও বলা যাচ্ছে না। ভারতের ইনিংস তাড়াতাড়ি শেষ করে দিতে চাইবেন সাউদিরা। তা হলে সুযোগ থাকবে সরাসরি ম্যাচ জিতে নেওয়ার। তবে বিরাট কোহলীরা ক্রিজে টিকে গেলে যে বিপদ বাড়বে, তা বুঝতেই পারছেন কেন উইলিয়ামসনরা।

Related Articles

Back to top button