24 Jul 2021, 5:06 AM (GMT)

Coronavirus Stats

31,332,159 Total Cases
420,043 Death Cases
30,503,166 Recovered Cases
খবরখেলা

ব্যাটে নেই রান, তবুও ইংল্যান্ডের পরিবেশে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন রাহানে

সংবাদ সংস্থা : ১৮ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে ভারত। ঘরোয়া সিরিজে রান পাননি। মেগা ম্যাচের আগে তাঁর ফর্ম নিয়ে অনেকে সংশয়ও প্রকাশ করেছেন। তবে বিলেতের কঠিন পরিস্থিতিতে ব্যাট করার চ্যালেঞ্জ উপভোগ করতে মুখিয়ে রয়েছেন ভারতের এই অভিজ্ঞ মিডল অর্ডার ব্যাটসম্যান।

বিসিসিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতীয় দলের সহ-অধিনায়ক বলেন, ‘যে সব ব্যাটসম্যান চ্যালেঞ্জ উপভোগ করেন, তাঁরা সকলেই ইংল্যান্ডে ব্যাট করার জন্য মুখিয়ে থাকে। আমার মতে ব্য়াটসম্যান হিসাবে যতটা সম্ভব দেরীতে এবং শরীরের কাছের বলগুলিই এই পরিবেশে খেলা উচিত।

পাশাপাশি আরেকটি বড় ব্যাপার হল আপনি ৭০-৮০ রানে ব্যাট করলেও এই পরিবেশে সেট নন। যে কোন সময়ে একটা বল আপনাকে আউট করে দিতে পারে।’বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছানো, দুই বছরের কঠিন পরিশ্রম ও ধারাবাহিকতার ফসল। তবে বাড়তি চাপ না নিয়ে এই ম্যাচকে অন্য যে কোন একটা ম্যাচের মতোই দেখছেন রাহানে।

‘দুই বছর ধরে আমরা ধারাবাহিকভাবে ভাল খেলেছি এবং তার ফলেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছানো সম্ভব হয়েছে। এই ম্যাচটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হলেও আমরা এটিকে আর চারটে ম্যাচের মতো মনে করেই মাঠে নামব।

আমরা নিজেদের প্রস্তুত করার জন্য বেশ কিছুটা সময় পেয়েছি। ব্যক্তিগতভাবে ফাইনালে মাঠে নামতে আমি মুখিয়ে রয়েছি। ফলাফলের চিন্তা না করে আমরা নিজেদের সেরাটাই দেব।’ দাবি রাহানের।

Related Articles

Back to top button