29 Jul 2021, 12:13 PM (GMT)

Coronavirus Stats

31,528,114 Total Cases
422,695 Death Cases
30,701,612 Recovered Cases
খবররাজ্য

‘বোধোদয় হয়েছে, ভাল লক্ষণ’, রাজীবের পাশে ফিরহাদ

স্টাফ রিপোর্টারঃ গত কয়েকদিন ধরেই রাজীব বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক অবস্থান নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। প্রাক্তন মন্ত্রীর ফেসবুক পোস্টই উসকে দিয়েছে এই জল্পনা। কারণ, সেখানে রাজীব স্পষ্টভাবে বুঝিয়েছিলেন যে বিজেপির লাগাতার তৃণমূল বিরোধিতা মোটেও ভালভাবে নিচ্ছেন না তিনি। এই পরিস্থিতিতে রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিষয়ে মুখ খুললেন মন্ত্রী ফিরহাদ হাকিম।বৃহস্পতিবার উত্তীর্ণ ভবনে একটি কর্মসূচিতে যোগ দিয়েছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিম ।

সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেই সময়ই রাজীব বন্দ্যোপাধ্যায়ের দলে ফেরা নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। উত্তরে ফিরহাদ বলেন, “দলত্যাগীদের দলে ফেরানো হবে কি না, সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে ওয়ার্কিং কমিটি। এ বিষয়ে আমার কিছু বলার নেই। তবে ব্যক্তিগতভাবে বলব, রাজীব আমার ছোট ভাইয়ের মতো।

যেদিন শেষ মন্ত্রিসভার বৈঠক ছিল, সেদিনও ওকে ফোন করেছিলাম। ও কেন বিজেপিতে গেল, কেন ওর সঙ্গে এমনটা হল, জানি না। গোটা ঘটনায় আমি বিস্মিত।” ফিরহাদের কথায়, “অনেকের তো দেরিতেও বোধের উদয় হয় না। ওর অনেকটা তাড়াতাড়ি বোধদয় হয়েছে, সেটা অবশ্যই ভাল লক্ষণ।”

যদিও মন্ত্রী জানিয়েছেন, একাধিক দলত্যাগী তৃণমূলে ফিরতে চেয়ে চিঠি পাঠালেও রাজীবের তরফে কোনও চিঠি এসেছে বলে তাঁর জানা নেই। তবে যাই হয়ে থাকুক, ক্ষমা করে এগিয়ে যাওয়ার কথাই বললেন ফিরহাদ।

Related Articles

Back to top button