15 Jun 2021, 4:42 AM (GMT)

Coronavirus Stats

29,617,058 Total Cases
377,061 Death Cases
28,345,261 Recovered Cases
খবরবিনোদন

বিমানবন্দরে আরশি খানকে টেনে ধরে চুমু খেয়ে পালালো ফ্যান

সংবাদ সংস্থা : বিগ বসের সুবাদে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসা আরশি খানের সঙ্গে সোমবার বিমানবন্দরে ঘটে গেল এক দুর্ঘটনা! হ্যাঁ, এই নায়িকার এক পাগল ভক্ত এমন এক কাণ্ড ঘটালেন যে রাতারাতি সংবাদ শিরোনামে সেই অজানা ভক্ত ও আরশি খান। এদিন বিমানবন্দরে সকলের সামনে আরশির হাত টেনে চুমু খেলে পালালো সেই ফ্যানবয়।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ছড়িয়ে পড়বার সঙ্গে সঙ্গে হইচই কাণ্ড!এদিন কালো সালোয়ার স্যুটে বিমানবন্দরে হাজির হয়েছিলেন আরশি। রমজানের মাস চলছে, এদিন মাথাও ওড়না দিয়ে ঢেকে রেখেছিলেন নায়িকা। নিজের এই সাবেকি সাজের কারণ হিসাবে রমজানের কথাও উল্লেখ করেন তিনি।

এরপর প্রথা মেনেই এক ফ্যান সেলফি তোলবার আবদার জানান। করোনা আবহেও নিরাশ করেননি আরশি। খুশি হয়েই সেই যুবকের সঙ্গে ছবি তোলেন। তবে এরপর যা ঘটল তার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না আরশি। সেই যুবক আমচকাই আরশির হাত টেনে ধরে চুমু খান, এবং সেখান থেকে নিমেষেই গায়েব হয়ে যান।

এরপর উপস্থিত চিত্র সাংবাদিকরা নায়িকার সঙ্গে খুনসুটির সুযোগ হাতছাড়া করেননি। সকলে মিলে বলে উঠেন, ‘এটা কী হল ম্যাডাম’। ‘ছাড়ো বাদ দাও…চলো এগিয়ে চলো…’, এমন কথা বলে প্রসঙ্গে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন আরশি।

Related Articles

Back to top button