26 Jul 2021, 6:23 AM (GMT)

Coronavirus Stats

31,417,313 Total Cases
421,117 Death Cases
30,579,106 Recovered Cases
খবররাজ্য

বিজেপির যুব সভাপতি পদ থেকে ইস্তফা সৌমিত্রর, তোপ শুভেন্দুকে

স্টাফ রিপোর্টারঃ বুধবার আচমকাই বিজেপির যুব সভাপতি পদ থেকে ইস্তাফা দিলেন সৌমিত্র খাঁ। এরপরই দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ করেন সৌমিত্র। বলেন, “দল এককেন্দ্রিক হয়ে যাচ্ছে। একমুখী হয়ে যাচ্ছে। শুধু অধিকার অধিকার,অধিকারী, অধিকারী চলছে। বারবার দিল্লি গিয়ে কেন্দ্রীয় নেতাদের ভুল বোঝাচ্ছেন একজন।”

শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ক্ষোভ উগরে বিষ্ণুপুরের সাংসদ আরও বলেন, “বিরোধী দলনেতা নিজেকে বিরাট করে জাহির করছেন, যখন তৃণমূলে ছিলেন তখনও নিজেকে বিশাল কিছু মনে করতেন। মনে হচ্ছে দলে শুধু ওঁরই অবদান রয়েছে। আমাদের কোনও ত্যাগ নেই। নতুন নেতা হঠাৎ করে এসে যেভাবে দিল্লির নেতাদের ভুল বোঝাচ্ছে, তাতে গোটা দল একটা জেলার মধ্যে চলে আসছে।”

সৌমিত্র খাঁ আরও বলেন, “ভোটের একমাস আগে এসে উনি সব চোর, চিটিংবাজকে জয়েন করিয়েছেন। সেই সময় থেকেই অনেক কিছুই আমার ভাল লাগেনি। স্বাভাবিকভাবেই প্রতিবাদ করেছিলাম। সেই কারণেই আমাকে সরিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু এখনও যদি না বলি কোনওদিন বোঝাতে পারব না। তাই এখন বললাম। ভুল যদি হয়, যে কোনও পরিস্থিতিতে আমি প্রতিবাদ করব।”

ব্যক্তিগত স্বার্থে বিজেপিতে এসেছেন শুভেন্দু অধিকারী,  ইঙ্গিতে এমনও অভিযোগ করেছেন সৌমিত্র। বলেছেন, “আমি কোনও স্বার্থ নিয়ে বিজেপিতে আসিনি। আমার কোনও দাদা, ভাইয়ের জন্য কিছু করার নেই। আজও আমার একতলা বাড়ি।”

দলের প্রথম সারির নেতার এহেন মন্তব্যে অস্বস্তিতে বিজেপি।  সৌমিত্রর আক্রমণ প্রসঙ্গে শুভেন্দু বলেন, “সৌমিত্র আমার ভাই। আমি ওর কথা সিরিয়াসলি নিইনি। কোনও কারণে হয়তো বলেছে। পরবর্তীতেও ওর প্রয়োজনে পাশে দাঁড়াবো।”

Related Articles

Back to top button