25 Sep 2021, 11:27 AM (GMT)

Coronavirus Stats

33,624,419 Total Cases
446,690 Death Cases
32,876,319 Recovered Cases
খবররাজ্য

বিজেপির কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, গ্রেফতার শুভেন্দু, দিলীপ, দেবশ্রী

স্টাফ রিপোর্টারঃ বিজেপির ‘‌পশ্চিমবঙ্গ বাঁচাও’‌ কর্মসূচি ঘিরে ধুন্ধুমার কাণ্ড রানী রাসমণি রোডে। গ্রেফতার করা হলে বিজেপির প্রথম সারির এক ঝাঁক নেতাদের। জানা গিয়েছে, খেলা দিবসের পাল্টা পশ্চিমবঙ্গ বাঁচাও কর্মসূচি পালনের ডাক দেয়িছিল বিজেপি নেতৃত্ব। সেই মতো সোমবার সকাল থেকেই কর্মসূচি পালন করতে তোড়জোড় শুরু হয়ে যায়।রানী রাসমণি রোডে বিজেপির এই কর্মসূচির জন্য জমায়েত শুরু হতেই, গোটা এলাকা ঘিরে ফেলে পুলিশ।বিজেপির অভিযোগ, তাঁদের একাধিক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সকালেই এই কর্মসূচিতে অংশগ্রহণ করেছিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ও প্রাক্তন বিধায়ক শীলভদ্র দত্ত। ধর্মতলা চত্বর থেকে তাঁদের গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। পরে শুভেন্দু অধিকারী ও দিলীপ ঘোষকে বাসে করে লালবাজারে নিয়ে যাওয়া হয়।পুলিশ সূত্রে জানা গিয়েছে,মহামারী আইনে গ্রেফতার করা হয়েছে শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ ছাড়াও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীকেও।

পুলিশের দাবি, এই কর্মসূচি অনুষ্ঠিত করতে বিজেপিকে কোনও অনুমতি দেওয়া হয়নি। ঘটনা ঘিরে বিক্ষোভ ফেটে পড়েছে বিজেপি নেতৃত্ব। এদিন গ্রেফতার হওয়ার আগে দিলীপ ঘোষ বলেন, ‘‌এরাজ্যে হাজার হাজার লোক নিয়ে ফুটবল ম্যাচ খেলা হতে পারে, কিন্তু শান্তিপূর্ণ বিক্ষোভের অনুমতি দেওয়া হয় না। গণতান্ত্রিক অধিকার পশ্চিমবঙ্গে দেওয়া হয় না।’‌

Related Articles

Back to top button