24 Jul 2021, 11:09 AM (GMT)

Coronavirus Stats

31,332,159 Total Cases
420,043 Death Cases
30,503,166 Recovered Cases
খবরবিনোদন

বিচ্ছেদ ঘোষণার পরদিনই কিরণের হাত ধরে ভিডিও বার্তা আমিরের

সংবাদ সংস্থা : বিচ্ছেদ মানেই সম্পর্ক শেষ হয়ে যায়নি। ভিডিও বার্তায় সেকথা বুঝিয়ে দিলেন আমির খান। কিরণ রাওয়ের হাত ধরে হাসিমুখে ক্যামেরার সামনে বললেন, “আমরা বেশ খুশি।” শনিবার সকালেই নিজেদের বিচ্ছেদের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছিলেন আমির খান ও কিরণ রাও।

বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছিলেন, ১৫ বছরের দাম্পত্যে মধুর কিছু মুহূর্ত কাটিয়েছেন। এবার দু’জনেই নতুন জীবন শুরু করতে চলেছেন। আর তাতে স্বামী-স্ত্রী হিসেবে নয় শুধুমাত্র অভিভাবক হিসেবেই সঙ্গে থাকবেন। একসঙ্গে ছেলে আজাদের যাবতীয় দায়িত্ব পালন করবেন। আমিরের বিজ্ঞপ্তি প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়।

তাতে আবার ফতিমা সানা শেখের নাম জড়িয়ে যায়। ফতিমার সঙ্গে সম্পর্কের কারণেই কি কিরণের সঙ্গে আমিরের বিচ্ছেদ? এই প্রশ্ন ওঠে।এই ঘটনার ২৪ ঘণ্টা পার হতে না হতেই আমির-কিরণের নতুন এই ভিডিওটি প্রকাশ্যে এল। ভিডিওতে পাশাপাশি হাসিমুখে বসে রয়েছেন দু’জনে। যেন কিছুই হয়নি তাঁদের মধ্যে। কিরণকে পাশে নিয়েই আমির জানান, তাঁদের এই সিদ্ধান্তের কথা শুনে অনেকে হয়তো দুঃখ পেয়েছেন।

কিন্তু তাঁর ভাল আছেন ও আনন্দে আছেন। সম্পর্কের সমীকরণ পালটে গেলেও তিনি ও কিরণ একই পরিবারের সদস্য বলে জানান আমির। এ নিয়ে অনুরাগীদের চিন্তিত হতে বারণ করেন। যেভাবে তাঁরা একসঙ্গে ছেলে আজাদের সমস্ত দায়িত্ব পালন করছেন,

তেমনভাবেই যৌথ উদ্যোগে তৈরি পাণি ফাউন্ডেশনেরও দেখভাল করবেন বলে জানান। ভিডিওতে অবশ্য কিরণ রাও কোনও কথা বললেননি। তবে আমিরের প্রত্যেক কথাতে তাঁকে হাসিমুখে সম্মতি দিতে দেখা যায়।

Related Articles

Back to top button