19 Jun 2021, 6:38 AM (GMT)

Coronavirus Stats

29,853,870 Total Cases
385,815 Death Cases
28,725,030 Recovered Cases
রাজ্য

বাড়ি ফিরলেন মুখ্যমন্ত্রী, সোমবার থেকে শুরু করবেন রাজনৈতিক কার্যকলাপ

নিজস্ব সংবাদদাতা, কলকাতা : শুক্রবার সন্ধ্যেয় হাসপাতাল থেকে ছাড়া পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সন্ধ্যে ৭টা নাগাদ হুইলচেয়ারে বসে তৃণমূল কার্যকর্তাদের সাথে এসএসকেএম হাসপাতাল থেকে বেরোতে দেখা যায় তাঁকে। দলীয় সূত্রে খবর আগামী সপ্তাহ থেকে আবার রাজনৈতিক ছন্দে ফিরবেন তিনি।

এদিন হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয় চিকিৎসায় সাড়া দিয়েছেন তিনি। পায়ের ফোলাভাবটা অনেকটাই কমেছে। নতুন করে প্লাস্টারও করা হয়েছে। কিন্তু কিছুদিন পর্যবেক্ষণে থাকতে হবে। ডাক্তাররা হাসপাতালে থাকার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তাতে রাজী হননি তিনি বরং বারবার ছেড়ে দেওয়ারই অনুরোধ করছিলেন। তাই সমস্ত নিয়ম বুঝিয়ে দিয়ে তাঁকে ছাড়া হয়েছে। আবার সাতদিন পর পুনরায় তাঁর পরীক্ষা করা হবে। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে হুইলচেয়ারে করে গাড়িতে ওঠেন তিনি। পায়ে ব্যাথার কারণে বিশেষ চটিজুতোও পরানো হয় তাঁকে।

বুধবার নন্দীগ্রামে প্রচারে গিয়ে আহত হন মুখ্যমন্ত্রী। তারপরই ‘গ্রীন করিডোর’ করে কলকাতা নিয়ে আসা হয় তাঁকে। এরপরই বিভিন্ন জায়গায় তৃণমূল কর্মীরা মুখ্যমন্ত্রীর ওপর হামলার অভিযোগে বিক্ষোভ প্রদর্শন করেন। তাই বৃহস্পতিবার হাসপাতাল থেকেই এক ভিডিও বার্তায় শান্তি বজায় রাখতে আবেদন জানায় তৃণমূল সুপ্রিমো। সেদিনই জানিয়েছিলেন, খুব শীঘ্রই তিনি রাজনৈতিক ময়দানে ফিরছেন। এদিন এই প্রসঙ্গে তৃণমূলের তরফে জানানো হয়, শনিবার এবং রবিবার

বিশ্রামের পরই সোমবার থেকে রাজনৈতিক ময়দানে নামবেন তিনি।

Related Articles

Back to top button