23 Sep 2021, 3:18 AM (GMT)

Coronavirus Stats

33,586,892 Total Cases
446,279 Death Cases
32,832,371 Recovered Cases
খবরজেলা

বারুইপুর পুরসভার পরিচালনায় নতুন কমিটি

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: পুরবোর্ডের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর এতদিন বারুইপুর পুরসভা প্রশাসকমণ্ডলী দ্বারা চলছিল। কিন্তু এবার বারুইপুর পুরসভার নতুন কমিটি গঠিত হল। যতদিন না পুরসভার নির্বাচন হবে, ততদিন এই নতুন কমিটি পুরসভা পরিচালনা করবে। নতুন কমিটি চেয়ারম্যান শক্তি রায়চৌধুরী, ভাইস চেয়ারম্যান স্বপন মণ্ডল, কার্যকরী সদস্য তাপস মণ্ডল, তাপস ভদ্র, মিলুর ঠাকুরতা, রানু সরদার।

এখন এই কমিটি ঠিক করবে, পুরসভার কোন বিভাগের দায়িত্বে কে থাকবেন।
নতুন কমিটির ভাইস চেয়ারম্যান স্বপন মণ্ডল জানান, পুরবাসী আগের মতোই পরিষেবা পাবে। কোনও অসুবিধা হবে না। তিনি বলেন, এতদিন ১৫ নম্বর ওয়ার্ডের পরিষেবা দেখাশোনা করতে হত। এবার থেকে পুরসভার ১৭টি ওয়ার্ডেই ভালো পরিষেবা দিতে হবে। তিনি এই প্রথম পুরসভার ভাইস চেয়ারম্যান হলেন। আগে ভাইস চেয়ারম্যানের পদে ছিলেন ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গৌতম দাস। তাঁকে ওই পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

পাশাপাশি তৃণমূলের বারুইপুর টাউন সভাপতি ছিলেন শক্তি রায়চৌধুরী। তাঁকে ওই পদ থেকে সরিয়ে সুভাষ রায়চৌধুরীকে দায়িত্ব দেওয়া হয়েছে। সুভাষবাবু বলেন, দল যে দায়িত্ব দিয়েছে, তা মাথা পেতে নিলাম এবং দলের কাজ নিষ্ঠার সঙ্গে করব। যাতে কোনও দুর্নীতি না হয়, সেদিকে নজর রাখব। দলের কোনও বদনাম হতে দেব না। দক্ষিণ ২৪ পরগনা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি পদে শওকত আলি মোল্লাকে সরিয়ে তাঁর জায়গায় এসেছেন অভীক মজুমদার। সোমবার তৃণমূল কংগ্রেসের অনেক পদে রদবদল হয়েছে।

Related Articles

Back to top button