21 Sep 2021, 3:03 AM (GMT)

Coronavirus Stats

33,502,744 Total Cases
445,416 Death Cases
32,742,059 Recovered Cases
খবরজেলা

বারুইপুরে সাইকেলের চাকায় দড়ি জড়িয়ে ১ লক্ষ ৩৫ হাজার টাকা হাতাল দুষ্কৃতীরা

বিশ্ব সমাচার, বারুইপুর: অভিনব কায়দায় মল্লিকপুরে কেপমারি করল দুষ্কৃতীরা। সাইকেলের চাকায় দড়ি জড়িয়ে প্রাক্তন স্বাস্থ্য আধিকারিকের ১ লক্ষ ৩৫ হাজার টাকা হাতিয়ে নিল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে বারুইপুরে।পুলিশ সূত্রে জানা গিয়েছে, বারুইপুর মল্লিকপুর গ্রাম পঞ্চায়েতের ক্ষুদিরামপল্লির বাসিন্দা বছর সাতষট্টির প্রাক্তন স্বাস্থ্য আধিকারিক প্রণবকুমার মণ্ডল বুধবার সকালে হরিহরপুরে অবস্থিত সেন্ট্রাল ব্যাঙ্কে গিয়েছিলেন টাকা তুলতে।

১ লক্ষ ৩৫ হাজার টাকা তুলে তিনি যখন সাইকেলে করে বাড়ি ফিরছিলেন, সেইসময় মল্লিকপুর বাজারের কাছে তাঁর সাইকেলের পিছনের চাকায় কিছু একটা জড়িয়ে যায়। তিনি সাইকেল থেকে নেমে দেখেন, পিছনের চাকায় একটা লম্বা দড়ি আটকে গিয়েছে। সেই দড়িটি ছাড়ানোর চেষ্টা করেন মিনিট চারেক ধরে। সাইকেলের পিছনের চাকা থেকে দড়িটি ছাড়িয়ে উঠে দেখেন, তাঁর বাজারের ব্যাগের মধ্যে থাকা ১ লক্ষ ৩৫ হাজার টাকা, দু’টি ফিক্সড ডিপোজিটের সার্টিফিকেট ও ব্যাংকের পাশবুক সহ ব্যাগটি উধাও।

মনে করা হচ্ছে, সাইকেলের পিছনের চাকায় দড়ি জড়িয়ে দিয়ে অভিনব কায়দায় টাকার ব্যাগটি সরিয়ে দিয়েছে দুষ্কৃতীরা। বারুইপুর থানার পুলিশের দ্বারস্থ হয়েছেন প্রাক্তন স্বাস্থ্যকর্মী প্রণবকুমার মণ্ডল। অভিযোগ পাওয়ার পরেই ঘটনার তদন্ত শুরু করেছে বারইপুর থানার পুলিশ। তারা এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার চেষ্টা করছে। সেইসঙ্গে এলাকায় নজর রাখছে।

Related Articles

Back to top button